না’গঞ্জ শহরের নতুন জিমখানায় মাদক ব্যবসায়ী আলম চাঁন ইয়াবা সহ গ্রেফতার।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ ওয়ারদে রহমান : পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ শহরের নতুন জিমখানা এলাকায় অভিযান চালিয়ে আলম চাঁন (৩০) নামের এক চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে ১১০পিছ ইয়াবা সহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আলম চাঁন শহরের নতুন জিমখানা এলাকার আলী হোসেনের ছেলে। রবিবার (২১ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের ২নং রেল গেইট সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করেন সদর মডেল থানা পুলিশ।

অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক এ,এস,আই সামছুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের নতুন জিখানা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী আলম চাঁনকে ১১০পিছ ইয়াবা সহ বিকেল সাড়ে ৫টার দিকে শহরের ২নং রেল গেইট সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী আলম চাঁনের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদক সহ ৬টি মামলা রয়েছে।
তিনি আরো জানান, এর আগে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে শহরের নতুন জিমখানা এলাকায় পুলিশের অভিযান পরিচালনাকালে পুলিশের সাথে হিচিং করা ও মহিলাদের দিয়ে পুলিশকে নাজেহাল করা সহ নানা ধরনের অপকর্ম করেছিল গ্রেফতারকৃত চিহ্নিত মাদক ব্যবসাযী আলম চাঁন। নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসারইনচার্জ মোঃ কামরুল ইসলাম উক্ত ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here