মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে বর্তমান সরকার কঠোর অবস্থান নিয়েছেন : এমপি রুহুল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ মতলব উত্তর উপজেলা শাখার উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (২৮ জুন), বিকেলে মতলব উত্তর উপজেলা অডিটোরিয়ামে উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান  জহিরের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক কাজী শরীফের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ-সভাপতি ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের উন্নয়নের প্রধান বাধা মাদক ও জঙ্গিবাদ। মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে বর্তমান সরকার কঠোর অবস্থান নিয়েছেন। মতলবের মাটিতে কোন মাদক ব্যবসায়ী, জঙ্গি-সন্ত্রাসীদের স্থান হবে না। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আর যারা তরুণ সমাজকে বিভ্রান্ত করে বিপথে চালিত করছে তাদের কেউই বিচারের হাত থেকে রেহাই পাবে না। সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদকাসক্তের বিরুদ্ধে জনমত সৃষ্টি ও প্রতিরোধ গড়ে তোলার জন্য আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল  নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।
তিনি বলেন, একটা মানুষকে সর্বনাশের পথের ঠেলে দেয় মাদক। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য গাজী সাখোয়াত হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, রিপন পাটোয়ারী, নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল জমাদার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here