ঝিনাইদহের মহেশপুর থেকে ১৪৭ বোতল ভারতীয় মদ উদ্ধার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঝিনাইদহের মহেশপুর খোসালপুর সীমান্তে ১৪৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে ৫৮ বিজিবি। ৫৮ বিজিবির ব্যাটেলিয়ন সূত্রে প্রকাশ, ৯ জুন দিবাগত রাতে খোসালপুর বিওপির টহল দল সীমান্ত পিলার ৬০/১০৫ আর এর ১শ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার মাইলবাড়ীয়া মাঠে একটি মেহগুনি বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ১৪৭ বোতল ভারতীয় মদ উদ্ধার ক।র্ে যার আনুমানিক মূল্য ২লক্ষ ২০ হাজার টাকা। এ বিষয়ে মহেশপুর থানায় মাদক আইনে একটি মমালা হয়েছে। ৫৮ বিজিবির উপ-অধিনায়ক নজরুল ইসলাম খাঁন বিষয়টি নিশ্চিত করেছেন।

ঝিনাইদহে পৃথক অভিযানে ২ মাদক ব্যবসায়ী আটক মহেশপুর পৃথক পৃথক অভিযানে ইউপি সদস্য সহ ২ মাদক ব্যবসায়ী আটক, ১ কেজি গাঁজা উদ্ধার করেছে ডিবি পুলিশ। ঝিনাইদহ ডিবি পুলিশ সূত্রে প্রকাশ, মহেশপুর থানার মামলা নং ১৬ তারিখ ১৩/০৪/১৯। এই মামলার পলাতক আসামী কাজীরবেড় ইউপি সদস্য সামন্তা চারাতলাপড়ার মতিয়ার রহমানের পুত্র আব্দুল্লাহ স্বপনকে রোববার দিবাগত রাত্রে ঝনাইদহ ডিবি পুলিশের পরিদর্শক আবুল খায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে সামন্তা বাজারের কাছ থেকে আটক করে।

সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। গত ১২ই এপ্রিল সামন্তা গ্রাম থেকে ২ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার হয় ঐ মামলার সে পলাতক আসামী ছিল। একই রাতে অভিযান চালিয়ে বাগদিরআইট গ্রাম থেকে চাদরতনপুর গ্রামের মইনুদ্দিন কামারের ছেলে আব্বাস আলী(৩৫)কে ১কেজি গাঁজা সহ ডিবি পুলিশ আটক করে। এ বিষয়ে মহেশপুর থানায় মাদক আইনে মামলা হয়েছে। উভয়কে সোমবার ঝিনাইদহ আদালতে সোপার্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here