আবারও বিয়ে করলেন সঙ্গীতশিল্পী ন্যান্সি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ গীতিকার মহসীন মেহেদীকে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। আগস্ট মাসেই তারা বিয়ের পিঁড়িতে বসেছেন। কিন্তু এথনই তারিখ জানাচ্ছেন না ন্যান্সি  ও তার বর।আজ বৃহস্পতিবার বিয়ের ছবি সামাজিক মাধ্যমে আনেন ন্যান্সি।

ছবিতে দেখা যায়, নিজের ইচ্ছে অনুযায়ী বিয়ে সম্পন্ন করেছেন। তিনি বলেছিলেন, সেজেগুজে, হাতে মেহেদী দিয়ে আনন্দ নিয়ে বিয়েটা করবেন। থাকবে ধুমধাম আয়োজন। প্রকাশ্যে আসা ছবিগুলো দেখে সেই কথার কিছুটা প্রমাণ পাওয়া গেল। ন্যান্সি সেজেছেন ঠিকই, কিন্তু ছিল না তেমন কোনো আয়োজন। ন্যান্সি জানান, ঘরোয়া আয়োজনেই সম্পন্ন হয়েছে তাদের বিয়ে।

গায়িকার ভাষ্য বিয়ের তারিখটা এই মুহূর্তে জানাচ্ছি না। যেহেতু শোকের মাস আগস্ট। তাই সে মাসে বিয়ের পরিকল্পনা ছিল না। আমার বাবা-মা নেই, অভিভাবক হিসেবে বড় ভাইয়ের পরামর্শে তার বাসায় জাঁকজমক ছাড়াই বিয়ে করেছি। মূলত করোনাভাইরাসের কারণেই বড় আয়োজন করতে পারেননি বলে জানিয়েছেন ন্যান্সি। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন।

গান করতে গিয়ে মহসীন মেহেদীর সঙ্গে ন্যান্সির পরিচয়। এরপর সেখান থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকেই পরিণয় সূত্রে বিয়ের পিঁড়িতে বসেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here