ভোলায় ১০ কাউন্সিলর প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহারে ৪ কাউন্সিলর বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥ ৫ম ধাপে ভোলার চরফ্যাশন পৌরসভা নির্বাচনে ১০ কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এতে ১ নারী সংরক্ষিত কাউন্সিলর সহ ৪ কাউন্সিলর প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার(১১ ফেব্রুয়ারী) সকাল থেকে বিকাল ৫ টা পযর্ন্ত ১০ কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন। প্রার্থীতা প্রত্যাহার করেন- ১নং ওয়ার্ডে মো. আলাউদ্দিন মাতাব্বর, ২নং ওয়ার্ডে মো. সাজ্জাদ হায়দার, ৪নং ওয়ার্ডে মো. আবুল কাশেম মিয়া, ৬নং ওয়ার্ডে মো. জেড,এফ তিতুমীর, ৭নং ওয়ার্ডে মো. তরিকুল ইসলাম মিলন, ৮নং ওয়ার্ডে মো. মাকসুদুর রহমান, ৯নং ওয়ার্ডে মো. কামাল উদ্দিন, মো. সালাউদ্দিন ও মো. মুজাহিদুল ইসলাম।

এছাড়া ৬,৭,৯ নং ওয়ার্ডের তিন কাউন্সিলর ও ৪,৫,৬নং ওয়ার্ডে সংরক্ষিত এক নারী কাউন্সিলর প্রাথমিকভাবে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।  সাধারন কাউন্সিলর পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিতরা হলেন- ৬নং ওয়ার্ডে মো. মনির হোসেন, ৭নং ওয়ার্ডে মোস্তাহিদুল হক তানভীর, ৯নং ওয়ার্ডে মো. মিজানুর রহমান মঞ্জু ও সংরক্ষিত ৪,৫,৬ ওয়ার্ডে নারী কাউন্সিলর রেজওয়ানা পারভীনের বিপরিতে কেউ মনোনয়নপত্র দাখিল করেনি।

ফলে পারভীন বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছেন।  চরফ্যাশন সহকারী রিটানিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here