সাবেক মন্ত্রী ও এমপি মোস্তাফিজুর রহমান ফিজার এর দাফন কার্য সম্পন্ন

0
সাবেক মন্ত্রী ও এমপি মোস্তাফিজুর রহমান ফিজার এর দাফন কার্য সম্পন্ন

প্রেসনিউজ২৪ডটকমঃ দিনাজপুর-৫ আসন থেকে ৮বার নির্বাচিত সংসদ সদস্য,বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল(৭১)বছর। গত ২৯ সেপ্টেম্বর (রবিবার)রাত ৮ টা ৩মিনিটে ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তিনি ২০০৯ সালে বন ও পরিবেশ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী,২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত ভূমি প্রতিমন্ত্রী এবং ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২৪ সালের সংসদ নির্বাচনের পর অসুস্থ হয়ে পড়েন। মোস্তাফিজুর রহমানের জন্ম ১৯৫৩ সালের ২৯ নভেম্বর দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার জামগ্রাম গ্রামে।তাঁর বাবার নাম মোবারক হোসেন এবং মায়ের নাম শাহেদা খাতুন। তর প্রথম জানাজার নামাজ ঢাকায় অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় জানাজার নামাজ পার্বতীপুরে, তৃতীয় জানাজার নামাজ ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়, জানাযার পূর্বে ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয় রাষ্ট্রীয় মর্যাদা প্রদানে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মোঃ আল কামাল তমাল ,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান। এবং চতুর্থ জানাযার নামাজ গ্রামের বাড়ী জামগ্রামে অনুষ্ঠিত হয়।জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here