চাঁদপুরের মতলব উত্তরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন !!

0
চাঁদপুরের মতলব উত্তরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন !!

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মিঠুরকান্দি গ্রামে সম্পতিগত বিরোধের জের ধরে আপন বড় ভাই কে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের তীর উঠেছে আপন ছোট ভাই ও বোনেরদের বিরুদ্ধে ।২৯ সেপ্টেম্বর  রোববার দুপুর  ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৬ জন কে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। আটক কৃতরা হলেন নিহতের ভাই আশিক (২৩)রবি উদ্দিন(৪৫)মজনু প্রধানের ছেলে আজিজ(২৮)নিহতের বোন শিমা(৩০) রিনা(৩৮)লিপি আক্তার (৩৫)। বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল হক। পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে  জানায়, উপজেলার দূ্র্গাপুর ইউনিয়নের  মিঠুর কান্দি গ্রামের কলিম উল্লাহ বেপারীর ছেলে মোঃসফিকুল ইসলাম(২৮) এর সাথে তার ছোট ভাইবোনদের সাথে পৈতৃক সম্পতিগত বিরোধ চলছিলো বৃহস্পতিবার নিহত হওয়া ব্যাক্তির সাথে তর্ক বিতর্ক হয়।

এক পর্যায়ে সফিক বেধর মারপিট করেন তার ছোট ভাই বোন ও ভগ্নিপতি।এতে করে সফিক গুরুতর আহত হলে সফিক কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।সেখানে কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত ঘোষনা করেন।তবে নিহত সফিকুল ইসলাম মাদকা আসক্ত ছিলেন জানিয়েছে আটক কৃতরা। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃরবিউল হক জানান খুবই  মর্মান্তিক ঘটনা।মৃতদেহে অনেক আঘাতের চিহ্ন পাওয়া গেছে।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরে  পোস্টমর্টেম পাঠানো হয়েছে।আটক কৃত ছয়জনকে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here