৩৩ নং ওয়ার্ডে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি উদ্যােগে করোনা সচেতনতায় লিফলেট,মাক্স,সাবান বিতরন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ অস্ট্রেলিয়ান সরকারের অর্থায়নে ও সেভ দ্য চিলড্রেন এর কারিগরি সহায়তায় এবং কমিউনিটি পার্টিসিপেশন এন্ড  ডেভলপমেন্ট (সিপিডি)এর বাস্তবায়িত“শিশু কেন্দ্রিক জলবায়ু পরিবর্তন অভিযোজন প্রকল্পের” অধীনে ডিএনসিসির  ৩৩ নং ওর্য়াডের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি কমিউনিটি সদস্যরা সংক্রামন রোধে ওয়ার্ডের গুরুত্বপূর্নস্থানে সচেতনতামূলক ব্যানার সাটাঁনো এবং কমিউনিট সদস্যদের মাঝে লিফলেট বিতরন ,মাক্স এবং হাত ধৌতকরন উপকরন বিতরন করা হয়েছে।

সোমবার ২৩ মার্চ ২০২০ তারিখ সকালে ৩৩ নং ওয়ার্ডে কমিমিউনিট সদস্যদের  হাতে সচেতনতামূলক উপকরন (মাক্স, হাত ধৌতকরন) ও লিফলেট তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড  দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব মো: মিজানুর রহমান। হাত ধৌতকরন উপকরন, মাক্স এবং লিফলেট  বিতরনকালে সদস্য সচিব সকলকে সচেতন হওয়ার আহবান জানান এবং সরকারী বিভিন্ন নির্দেশনা মেনে চলতে বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ৩৩ ওর্য়াড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্য বীথি আক্তার, সিপিডির প্রকল্প সমন্বয়ক মো: মোস্তাফা জামান, মনিটরিং এবং ইভালুয়েশন অফিসার মো: আবু নাছের, ফিল্ড মবিলাইজার  ফারহানা মরিয়ম এবং যুব সদস্য হ্রদয় খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here