মারুফা হত্যা মামলায় তালতলীতে সন্দেহভাজন এক আসামি গ্রেফতার। ১ দিনের রিমান্ডে

0
মারুফা হত্যা মামলায় তালতলীতে সন্দেহভাজন এক আসামি গ্রেফতার। ১ দিনের রিমান্ডে

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলীতে আলোচিত মাদ্রাসা ছাত্রী
হত্যা মামলায় সন্দেহ ভাজন আসামি হিসেবে নিহত মারুফার খালাতো ভাই মিজানকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ১৯ অক্টোবর সকালে গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন আসামি কে গ্রেফতার করে আদালতে নিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ১দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য যে, কলেজ রোডের বাসিন্দা সুলতান পহলানের ছেলে এক সন্তানের জনক হৃদয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল নিহত মারুফার। প্রেমের সম্পর্কের এক পর্যায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় হৃদয় ও মারুফা ঠংপাড়ার একটি নির্জন এলাকায় তারা দেখা করার সময় স্থানীয় জনতা তাদের ধরে এক রাতের জন্য মারুফাকে হৃদয়ের চাচা সোনা মিয়া ও বড়ভাই সোলেমানের জিম্মায় দিয়ে দেয়।

গত শুক্রবার (১৩ অক্টোবর) সকালে উপজেলার ছোটবগী ইউনিয়নের বেতিপাড়া এলাকার মারুফার নিজ বাড়ির উত্তর পূর্ব কোন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মারুফার ভাই সবুজ বাদী হয়ে তিনজন সহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে তালতলী থানায় হত্যা মামলা দায়ের করে। ঐসময়ই পুলিশ প্রেমিক হৃদয়কে আটক করেছে। হৃদয়কে জেলা গোয়েন্দা পুলিশ জিজ্ঞাসাবাদের পর বুধবার মিজানকে গ্রেফতার করে।

তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মারুফা হত্যা মামলার সন্দেহভাজন আসামী মারুফের খালাতো ভাই মিজানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হলে আদালত ১দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here