মতলবে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ’১৭ ফাইনাল ও পুরস্কার বিতরণ করেন প্রতিমন্ত্রী ড.শামসুল আলম

0
মতলবে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ’১৭ ফাইনাল ও পুরস্কার বিতরণ করেন প্রতিমন্ত্রী ড.শামসুল আলম

প্রেসনিউজ২৪ডটকমঃকামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ক্রীড়াঙ্গণে যে উন্নতি সাধিত হয়েছে তা এক কথায় অকল্পনীয়।তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্রীড়ামোদী ও ক্রীড়াবান্ধব সরকার।

খেলোয়াড়দের উৎসাহিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলার মাঠে ছুটে যান, পুরস্কৃত করেন।(১৫জুন) বৃহস্পতিবার বিকালে মতলব উত্তর উপজেলা পরিষদ মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ’১৭ ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেনপরিকল্পনা প্রতিমন্ত্রী ড শামসুল আলম।

প্রতিমন্ত্রী আরো বলেন, অস্বচ্ছল ক্রীড়া সংগঠক ও খেলোয়ারদের আর্থিকভাবে সহায়তা করছে আওয়ামী লীগ সরকার, যা অতীতে কোন সরকার করেনি।তিনি আরও বলেন, তৃনমূল পর্যায় থেকে খেলোয়াড় বাছাই করার জন্যই সারা দেশব্যাপী এ টুর্নামেন্টের আয়োজন।খেলায় মোহনপুর ইউপি ফুটবল দল ২-১ গোলের ব্যবধানে ছেংগারচর পৌর ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপুর’ সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ মঞ্জু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, ছেংগারচর পৌর প্রশাসক আল এমরান খান,মতলব উত্তর থানার ওসি মহিউদ্দিন, আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সদস্য কাজী মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কবির হোসেন মাষ্টার প্রমূখ।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক প্রভাষক একে আজাদ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here