মতলবের ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

0
মতলবের ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন:মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।১ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে ফরাজীকান্দি ইউনিয়নের চরকালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে কক্সবাজার বনাম ব্রাহ্মণবাড়িয়া দল পরস্পরের মোকাবেলা করে।টুর্নামেন্টে চট্রগ্রাম বিভাগের ১০টি জেলার নামে ১০ দলের নামকরন করা হয়। এই ১০ দলকে নিয়ে দু’টি গ্রুপে ভাগকরে লীগ ভিত্তিক টুর্নামেন্টটি শুরু করা হয়।খেলার শুভ উদ্বোধন করে টুর্নামেন্টের আয়োজক ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নাসির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মআহবায়ক আব্দুর রহিম প্রধান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রব প্রধান, চরকালিয়া ক্যামেলিয়ান সংসদের সভাপতি আহমেদ হোসেন মিন্টু, চরকালিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য যথাক্রমে মানসুর আহমেদ ও আতাউর রহমান সবুজ, সাবেক সদস্য নাছির উদ্দিন মুন্সি, ক্রীড়া সংগঠক সাংবাদিক নূরে আলম নূরীসহ ফরাজীকান্দি ইউপি সদস্যগন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

খেলায় ব্রাহ্মণবাড়িয়া ফুটবল একাদশ ২-০ গোলের ব্যবধানে কক্সবাজার ফুটবল একাদশকে পরাজিত করে পূর্ন পয়েন্ট অর্জন করে। দলের পক্ষে লিমন ও সিয়াম দলের পক্ষে একটি করে গোল করে।খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন রমিজ উদ্দিন এবং সহকারী রেফারী fসুকুমার মন্ডল ও রাকিব বেপারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here