এতিম- ছিন্নমুলদের ঈদ উপহার দিয়েছে না:গঞ্জ মহানগর ছাত্রলীগ

0
এতিম- ছিন্নমুলদের ঈদ উপহার দিয়েছে না:গঞ্জ মহানগর ছাত্রলীগ

প্রেসনিউজ২৪ডটকমঃ এতিম- ছিন্নমুলদের ঈদ উপহার দিয়েছে না:গঞ্জ মহানগর ছাত্রলীগ পবিত্র মাহে রমজান উপলক্ষে নারায়ণগঞ্জের তরুনদের অহংকার একেএম অয়ন ওসমানের পক্ষে ইফতার ও ঈদ উপহার বিতরণ করেছে ছাত্রলীগ।মঙ্গলবার(৯ এপ্রিল) বাদ আসর নারায়ণগঞ্জের চাষাড়া রেইলওয়ে স্টেশনে এতিম-ছিন্নমুল শিশুদের জন্য নারায়ণগঞ্জ ছাত্রলীগের নেতা নাজমুল ইসলাম নিলয় এর সৌজন্যে এ ইফতার বিতরণ করা হয়।

উক্ত বিতরনে প্রধান অতিথি হিসবে মহানগর ছাত্র লীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট উপস্থিত ছিলেন. সম্রাট বলেন”স্মার্ট ছাত্রলীগ এর মূল লক্ষ্য গরীব-অসহায় মানুষের পাশে দাড়ানো এবং তাদের সহযোগিতা করা” এসময় নাজমুল ইসলাম নিলয় বলেন, “স্মার্ট বাংলাদেশ গড়তে ও বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ছাত্রলীগ সবসময় মাঠে সক্রিয় ভূমিকা পালন করছে।

আমাদের ছাত্রসমাজের অহংকার অয়ন ওসমান ভাইয়ের ডাকে সারা দিয়ে রাজপথে ও মানুষের সেবায় থাকবে নারায়ণগঞ্জ ছাত্রলীগ।” উক্ত বিতরনে আরো উপস্থিত ছিলেন, মহানগর সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ফরহাদ খান ,১৩ নং ওয়ার্ড এর বাপ্পি ,তোহানুর রহমান সিজন,নাইমুল সিয়াম,তানিম,নাদিম চৌধুরি অক্ষর ,আবু তৌফিক সাফিন সহ মহানগর ছাত্র লীগের অসংখ্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here