মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আঃ সাত্তার প্রধানের ইন্তেকালে এমএ কুদ্দুসের শোক প্রকাশ

0
মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আঃ সাত্তার প্রধানের ইন্তেকালে এমএ কুদ্দুসের শোক প্রকাশ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আঃ সাত্তার প্রধানের মৃত্যুতে উপজেলা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওউপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

তিনি এক শোক বার্তায় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এবং তার পরিষদের পক্ষ থেকে উপজেলা আওয়ামী রীগের সহ-প্রচার সম্পাদক মরহুম আঃ সাত্তার প্রধান এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। উল্লেখ্য – মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আঃ সাত্তার প্রধান রোববার (১৭ মার্চ) বেলা ১১ টা ৩০ মিনিটের সময় ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হসপিটালে ইন্তেকাল করেন,ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন,)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৬২) বছর। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে,১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গৈপুর। মরহুম আঃ সাত্তার প্রধানের জানাজা নামাজ রোববার বাদ আছর নামাজ ঢাকার ক্যান্টনমেন্ট এলাকায় অনুষ্ঠিত হয়। শেষে ওই এলাকার একটি কবরস্থানে তাকে দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here