সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়ার নিমন্ত্রনে মধাহ্ন ভোজে: এমপি মায়া চৌধুরী

0
সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়ার নিমন্ত্রনে মধাহ্ন ভোজে: এমপি মায়া চৌধুরী

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের ভালোবাসায় সিক্ত হয়েছেন চাঁদপু -২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ২টার সময় চাঁদপুরের মতলব উত্তর
উপজেলার সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়ার নিমন্ত্রনে তার বাড়িতে মধাহ্ন ভোজে অংশ গ্রহণ
করেন। এ উপলক্ষে তার আগমনের অনেক আগেই শত’ শত’ নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণ প্রিয় নেতাকে উষ্ণ অভ্যর্থনা ও স্বাগত
জানানোর জন্য সারিবদ্ধভাবে দাড়িয়ে অপেক্ষা করেন।

ঠিক ২টার সময় চাঁদপু -২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তার দৌহিত্র বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়ার নিমন্ত্রনে তার বাড়িতে এসে পৌছলে প্রিয় নেতাকে ফুল ছিটিয়ে স্বাগত ও শুভেচ্ছা জানান। এসময় তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে কুশল বিনিময় করে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

এসময় সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়া,তার ভাই প্রকৌশলী আব্দুল গাফ্ফার, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মমিন মিয়া, ইঞ্জিনিয়ার আবু মুছা মাফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহিকে স্বাগত জানান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে চাঁদপু -২ আসনে বিপুল ভোটে এমপি নির্বাচিত হন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ার পর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়ার আমন্ত্রনে প্রথম সাদুল্যাপুরে প্রবেশ করলে নেতাকর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান।

এসময় তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়ার বাড়িতে মধাহ্ন ভোজে অংশ গ্রহণ করেন।এরসময় নেতাকর্মীদের আবদার মেঠাতে ফটোশেসনে অংশ গ্রহণ করেন। এসময় চাঁদপু -২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। আপনাদের এই ঋণ কোনদিন শোধ  করতে পারবো না, কিন্তু আপনাদের সেবায় সব সময় নিয়োজিত  থাকবো।

তিনি বলেন, আমার মূল লক্ষ্য চাঁদপুর-২ মতলব উত্তর ও মতলব দক্সিণ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তোলা।সংসদীয় এলাকাকে দুর্নীতি মুক্ত ও চাঁদাবাজি মুক্ত এবং মাদকমুক্ত এলাকা হিসাবে গড়ে তুলতে সবার সহযোগীতা চান তিনি। অতীতে আমি নি:স্বার্থ ভাবে এলাকার উন্নয়ন করে গেছি, এখনও করতেছি ভবিষ্যতে ও করে যাব। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ,অঙ্গ ও  সগযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here