সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে গ্রামবাসীর সমর্থন পেলেন আলী হায়দার

0
সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে গ্রামবাসীর সমর্থন পেলেন আলী হায়দার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী হায়দার এবার জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে এলাকাবাসীর সমর্থন নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসাবে তিনি তার নিজ এলাকা সনমান্দী বাজার আলী হায়দার মার্কেট এ আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন।

শুক্রবার ৯ই ফেব্রুয়ারি বিকেলে সনমান্দি গ্রামবাসী থেকে- ব‍্যাপক সাড়া পেলে সকল বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ এর সকল প্রায়ত নেতাদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজনের মধ‍্য দিয়ে প্রার্থীতা ঘোষনা করেন।যিনি সোনারগাঁ উপজেলার একজন তুখোড় ছাত্রনেতা হিসেবে পরিচিত ছিলেন। তার রাজনৈতিক জীবনে কোন প্রকার দুর্নাম ও অনিয়ম দেখাতে পাওয়া যায়নি।

তিনি অত‍্যন্ত দক্ষতার সহিত রাজনীতিতে এগিয়ে যাচ্ছেন। তাই তিনি তার নিজ এলাকার স্থানীয় ব‍্যক্তিবর্গ ও নেতৃবৃন্দ দের দোয়ার মাধ্যমে সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন। এলাকার সর্বস্তরের জনসাধারন মোহাম্মদ আলী হায়দারকে বিজয়ী করার জন‍্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন।সে জন‍্য তিনি সবাইকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

এসময়ে দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও কালের কন্ঠ পত্রিকার আঞ্চলিক প্রতিনিধি সাংবাদিক মনিরুজ্জামান মনির, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম,উপজেলা যুবলীগের দপ্তর বাচ্চু মিয়া,সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, বীরমুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন,মজিবর মাষ্টার,আব্দুল মতিন,বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন,মোস্তফা মাষ্টার,কাশেম মাষ্টার,সাবেক ছাত্রলীগ নেতা সুজন সিকদার,যুবলীগ নেতা আক্তার হোসেন,হাজী মনিরুল ইসলাম বিপ্লব,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মনির হোসেন,ওহাব মিয়া,জয়নাল আবেদীন, নূরে আলম মিয়া,সনমান্দী হাসান খান উচ্চবিদ্যালয়ের ম‍্যানেজিং কমিটির সদস‍্য মোঃ ওবায়েদ হোসেন,ছাত্রলীগ নেতা সাব্বির, এনামুল বিজয় সহ এলাকার গন্যমান্য ব্যক্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here