জেলাপরিষদ থেকে সাংসদ- মহিউদ্দিন মহারাজ

0
জেলাপরিষদ থেকে সাংসদ- মহিউদ্দিন মহারাজ

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোঃ রফিকুল ইসলাম,বিশেষ প্রতিনিধি। মহিউদ্দিন মহারাজ যখন সফল জেলা পরিষদের চেয়ারম্যান তখন রাজনীতির প্রেক্ষাপটে একজন বর্তমান যুগোপযোগী আদর্শ রাজনীতিবীদ হিসেবে পরিচিতি লাভ করেন।জেলা পরিযদের নির্বাচনের ভোট আর অন্য সকল ভোট এক নয় তবুও তিনি আস্তে আস্তে গন মানুযের হৃদয় জায়গা করে নিয়েছেন।

তিনি যখন জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন তখন সাধাীন জনগন জানতইনা যে জেলা পরিষদ থেকে সাধারন জনগন কোন উপকৃত হতে পাড়ে।যে কথা আমি আগেও বলছিলাম। মহিউদ্দিন মহারাজ একাধিক বার নির্বাচিত হবার পড়েও তার নীতি আদর্শ থেকে কোন ঘাটতি হয়নি বরং আরো বেশী জনপ্রিয়তা পেয়েছে।

তবে গত জেলা পরিযদের নির্বাচনে তিনি প্রার্থী হলে আবারো জয় নিশ্চিত জেনেও প্রধান মন্ত্রীর কথা মেনে নিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাড়ালেন।আমি তখন বলেছিলাম যখন তিনি জনপ্রিয়তার শীর্যে থাকা সত্ত্বেও নির্বাচনে অংশগ্রহন করেন নি আমি তখন বলেছিলাম এবার মহিউদ্দিন মহারাজ এর জন্য একটা ভাল কোন খবর বয়ে আনবে।

আমি এই কথা যখন ফেইসবুকে শেয়ার করি তখন অনেকেই অনেক কথা আমাকে বলছিল।আমি তখন একটাই কথা বলছিলাম একটু ওয়েট। সামনে দেখা যাবে। এর পড়ে যখন সংসদ নির্বাচন আসলো নৌকা নিয়ে টানাটানি তখন মনটা একটু খারাপ লাগছিল।তবুও আমি নিশ্চিত ছিলাম যে তিনিই হবেন এবারের সাংসদ। আমি বলেছিলাম তিনি বিশাল ব্যবধানে ভোটের বিস্ফোরণ ঘটিয়ে জিতবে।যাহা আমি প্রতিনিয়ত কয়েকটা পত্রিকায় দিতে ছিলাম।

এ নিয়ে ও অনেক কথা শুনতে হচ্ছিল সে হোক এলাকার মহিউদ্দিন বিরোধী নেতা বা সম্পাদক মন্ডলীর। আমি আমার বিশ্বাসের স্থান থেকে একটুও সড়ে দাড়াইনি। সর্বসাকুল্যে এ কথা সত্য তিনি একজন ভাল মন মানুষিকতার লোক।তার বিকল্প হয়না।এই সংকটময় মূহুর্তে তার মত একজন লোকের দরকার ছিল।

তিনি অন্তত কিছু গরীব,অসহায়,দিন মজুরের জন্য একটা আস্বীর্বাদ। আমি তার নির্বাচনের আগের মন মানুষিকতা কে ঠীক রাখার জন্য অনুরোধ করবো।তাহলে আবারো পারবে জেলাপরিষদ এর মত স্থায়ীভাবে সাংসদ হিসাবে থাকতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here