ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের নবনির্বাচিত এমপি এডভোকেট নিলুফার আনজুম পপি’র  শপথ গ্রহণ

0
ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের নবনির্বাচিত এমপি এডভোকেট নিলুফার আনজুম পপি’র  শপথ গ্রহণ

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের স্থগিতকৃত ভালুকাপুর  সরকারি প্রাথমিক  বিদ্যালয় কেন্দ্রের নির্বাচন  শনিবার(১৩ জানুয়ারি) নিশ্চিদ্র নিরাপত্তার মধ্যে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) স্থগিত আসনে নৌকা প্রতীকের নিলুফার আনজুম জয়ী হয়েছেন।

তিনি পেয়েছেন ৫৪ হাজার ৪৯১  ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের সোমনাথ সাহা পেয়েছেন ৫২ হাজার ৫৬৬ ভোট।তিনি ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ অপেক্ষা সর্বমোট ২২৮০ ভোট বেশি পেয়ে এমপি নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগের হাইকমান্ডের নির্দেশে সোমবার (১৫ জানুয়ারি )  সকালে  ১৪৮-ময়মনসিংহ-৩, গৌরীপুর আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের  বিজয়ী এমপি হিসেবে  এডভোকেট নিলুফার আনজুম পপিকে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার  ড.শিরীন শারমীন চৌধুরী তার কার্যালয়ে শপথ বাক্য পাঠ সম্পন্ন  করিয়েছেন ।

উল্লেখ্য যে, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উক্ত আসনের ফলাফল স্থগিত ছিল। এ সময় তার সাথে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর  উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন তার পরিবারের সদস্যবর্গ, সাংবাদিক মাসুদ আলম ভূঞা, দিলীপ কুমার দাস ও ময়মনসিংহের বিশিষ্ট লেখক ও সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক  মিডিয়ায় কর্মরত  সাংবাদিক  প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here