আপা বলেছে লাঙ্গল নিয়ে নির্বাচন করতে-তাই করছি : সেলিম ওসমান

0
আপা বলেছে লাঙ্গল নিয়ে নির্বাচন করতে-তাই করছি : সেলিম ওসমান

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য ও প্রার্থী একেএম সেলিম ওসমান বলেছেন, এবার আমি নির্বাচন করতে চাইনি। নৌকার জন্য কাজ করতে চেয়েছি। কারণ নারায়ণগঞ্জে নৌকা প্রয়োজন। আমার আপা বলেছে লাঙ্গল নিয়ে নির্বাচন করতে। জননেত্রী শেখ হাসিনা যাই বলবেন আমি এই দুনিয়ায় তাই করবো। আমি আজ পর্যন্ত যত মিটিং করেছি প্রায় পৌনে দুই লক্ষ ভোটার আমার বক্তব্য শুনেছেন। এই এলাকার মানুষ আমাকে ভালবাসে। সে ভালবাসায়ই আমি জীবিত আছি।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে একথা বলেন তিনি। তিনি আরও বলেন, আমি মানুষকে ভালবাসতে চেয়েছি। তার প্রমাণ আজকের এই জনসভা। আমি মানুষের ভালবাসা হয়ত পেয়েছি। আমার বেঁচে থাকার কথা ছিল না। নারায়ণগঞ্জের কোন মসজিদ বাকি ছিল না যেখানে আমার জন্য দোয়া হয়নি। তিনি বলেন, এ নির্বাচন আমার না। আপনারা একাত্তর দেখেননি, যুদ্ধ দেখেননি। ২১ বছর স্বাধীনতার ইতিহাস ভুলিয়ে দেয়ার চেষ্টা হয়েছে।

বঙ্গবন্ধুকে সাড়ে তিন বছরের মাথায় হত্যা করা হয়েছে। আমরা কিছু করতে পারিনি। আপনাদের এলাকার সাবেক সাংসদ আমার বড় ভাই নাসিম ওসমান বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ নিতে চলে গিয়েছিলেন। তার মৃত্যুর পর সংসদে শোক প্রস্তাবে প্রধানমন্ত্রীর চোখে জল এসে গিয়েছিল। তার জন্যেই আপনাদের বাড়ির পাশে আজ নাসিম ওসমান সেতু হয়েছে।

গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজর আলীর সভাপতিত্বে এ সময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো. বাদল, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন সহ আরও অনেকে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here