শেখ হাসিনার উপর আল্লাহর রহমত আছে,তাঁর ক্ষতি কেউ করতে পারবে না : আব্দুর রহমান

0
শেখ হাসিনার উপর আল্লাহর রহমত আছে, তাঁর ক্ষতি কেউ করতে পারবে না : আব্দুর রহমান

প্রেসনিউজ২৪ডটকমঃ  ফরিদপুর জেলা প্রতিনিধি : শেখ হাসিনাকে ২২ বার হত্যা চেষ্টা করা হয়েছে। চট্টগ্রামে শেখ হাসিনার বক্তৃতাকালে সমাবেশস্থলে মর্হুমুর্হ গুলিবর্ষণ হয়েছে। তারপরে নাটোরেও গুলিবর্ষণ হয়। সারা বাংলাদেশের যেখানেই গিয়েছেন, সেখানেই তার উপর আক্রমণ হয়েছে। সর্বশেষ তাঁর উপর ২১ আগস্ট গ্রেনেড হামলা করা হয়। মহান আল্লাহর ইচ্ছায় তিনি প্রাণে বেঁচে গিয়েছেন। সেদিন আমার কাছে মনে হয়েছে, আল্লাহপাক রব্বুল আলামিন স্বয়ং আরশে আজিম থেকে তাকে রক্ষা করেছেন।

শেখ হাসিনার উপর আল্লাহর রহমত আছে, তাঁর ক্ষতি কেউ করতে পারবে না। কথাগুলো বলেছেন,বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর ১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মো. আব্দুর রহমান। শনিবার(২৩ ডিসেম্বর) বিকেলে বোয়ালমারী উপজেলা সদরে অডিটোরিয়াম চত্তরে এক সমাবেশে কমলেশ্বরদী কামরুল উলুম ইসলামি মাদ্রাসার মোহতামিম মাওলানা রওশন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর ১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মো.আব্দুর রহমান। আলেম, ওলামা ও মুসজিদের ইমামদের উদ্দেশ্যে আব্দুর রহমান বলেন, আপনার হলেন ইমাম। এই সমাজের, রাষ্ট্রের, দেশের মানুষের জন্য আপনাদের অনেক দায়িত্ব রয়েছে। আপনারা সত্যের অনুসন্ধান করেন।

কোরআনে বর্ণিত যেই সত্য সুন্দর কল্যাণকর, সেই সত্য প্রতিষ্ঠা করার দায়িত্ব আমার, আপনার সকলের। আপনারা মসজিদে যখন খুৎবা দেন। খুৎবাও তো মানুষকে সত্যের পক্ষে টানা। মানুষের চরিত্র আখলাক বদলানোর জন্য আহবান জানানো। ইহকাল পরকাল দুই সম্পর্কেই জানানো বোঝানো। দেশ এবং জাতির কল্যাণকর রাস্তা বলে দেওয়ায় তো খুৎবা। আপনারই হলেন সমাজের মধ্যমণি। তিনি বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন।

আর তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনা মসজিদ ভিত্তিক পাঠাগার, গণশিক্ষা কর্মসূচী হাতে নিয়েছেন। আমি যদি সংসদে কথা বলার সুযোগ পাই, মাননীয় প্রধানমন্ত্রীকে অবশ্যই বলবো, আজকে যাদের মুক্তিযোদ্ধা ভাতা দেন, বিধবাদের ভাতা দেন, বয়স্কদের ভাতা দেন, পঙ্গুদের ভাতা দেন, সমাজের বিভিন্ন মানুষের ঘর তুলে দেন, আশ্রয়হীনদের জমি ও বাড়ি করে দেন এবং সারাদেশে ৫৬০ টি মসজিদ নির্মাণ করেছেন। আর এই মসজিদের যারা খাদেম। যারা দিনের দাওয়াতের জন্য নিজেকে উৎসর্গ করেন, সেই আলেম ওলামাদের ভাতার ব্যবস্থা

করতে হবে। সমাবেশে কোন্দারদিয়া বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আজিজুর রহমানের পরিচালনায় কোরআন তিলাওয়াত করেন মেগচামী বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব মাও. মো. আবুল হুসাইন।

বাগত বক্তব্য রাখেন কামরুল উলুম মাদ্রাসার সহকারী প্রধান শিক্ষক মাও. শহিদুল ইসলাম, মেগচামী মাদ্রাসা জামে মসজিদের খতিব মাও. জাকারিয়া, ছোলনা উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাও. মজিবুর রহমান, মাকড়াইল জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মিজানুর রহমান, বোয়ালমারী মডেল মসজিদ ইসলামিক ফাউন্ডেশনের সদস্য সচিব মো. আবু আলী, ঐতিহ্যবাহী সাতৈর শাহী জামে মসজিদের ইমাম ও খতিব মো. মাহমুদুল হাসান, তেলজুড়ি গোরস্থান জামে মসজিদের ইমাম ও খতিব আ: মান্নান প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here