মতলব উত্তরের মিলারচরে চেয়ারম্যান সুভা’র উদ্যোগে দিপু চৌধুরী স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

0
মতলব উত্তরের মিলারচরে চেয়ারম্যান সুভা’র উদ্যোগে   দিপু চৌধুরী স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দায় প্রয়াত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য যুবসমাজের আইকন সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফিরাত কামনায় মিলাদ, দোয়া ও স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে মিলারচরে কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভার উদ্যোগে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী এবং সাজেদুল হোসেন চৌধুরী দিপুর পিতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। তিনি বলেন, আমার ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপু ছিল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য। কিন্তু তার রাজনৈতিক কাজে-কর্মে সবকিছুতেই ছিল মতলবের উন্নয়ন।

সবসময় সে মতলবের উন্নয়নের কথা চিন্তা করত।মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আপনারা যে দিপুকে এত ভালোবাসেন তার প্রমাণ বহুবার দিয়েছেন। দিপুর জানাজা এবং বিভিন্ন শোকসভায় হাজারহাজার জনতা উপস্থিত হয়ে আমাদের ঋণী করে চলেছেন।তিনি বলেন, দিপুর স্বপ্ন ছিল মতলবকে মিনি সিঙ্গাপুর করা। আমি আপনাদের কথা দিচ্ছি, আমার ছেলের স্বপ্ন আপনাদের সঙ্গে নিয়েই বাস্তবায়ন করব। আপনারা আমার ছেলের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

আওয়ামী লীগের ঐক্যই হচ্ছে মূল শক্তি।আওয়ামী লীগের শক্তিই হচ্ছে তৃণমূলের নেতা-কর্মীরা। দেশের উন্নয়ন ও আওয়ামী লীগের বিরুদ্ধে দেশবিদেশে ষড়যন্ত্র চলছে। বিজয়ের মাসে দৃপ্ত শপথ নিয়ে সবাইকে এগিয়ে যেতে হবে। মায়া চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আওয়ামী লীগের সৃষ্টিই হয়েছে এ দেশের মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। তাই আওয়ামী লীগের বিজয় মানে, শেখ হাসিনার বিজয়। আর শেখ হাসিনার বিজয় মানে, বাংলাদেশের বিজয়।

তিনি বলেন, লাগাতার ভুল রাজনীতির চোরাবালিতে আটকে থাকা বিএনপি ক্রমেই দেউলিয়া সংগঠনে পরিণত হয়েছে। বিএনপি ও তাদের দোসরা কখনও এ দেশের উন্নয়ন চায়নি। তারা সবসময় নিজেদের উন্নয়নে ব্যস্ত ছিল। তাই বিএনপি ও তাদের দোসরদের এ দেশের মানুষ আর কখনও ক্ষমতায় দেখতে চায় না। এ দেশের জনগণ উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার পক্ষেই থাকবে।

কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটিএম মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কাদির মোল্লার পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও প্রয়াত দিপু চৌধুরীর সহধর্মিনী মিসেস সুবর্ণা চৌধুরী বীণা, আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, আওয়ামী লীগের আইনবিষয়ক উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আশফাক চৌধুরী মাহী।

এছাড়াও বক্তব্য রাখেন কলাকান্দা ইউপির জনপ্রিয় চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সোবহান সরকার সুভা, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, কলাকান্দা ইউনিয়ন যুবলীগ নেতা আবু জাফর, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দুলাল প্রধান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক অলিউল্লাহ প্রমূখ। পরে সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, মোসাদ্দেক হাওলাদার মামুন, এসএম নোমান দেওয়ান,মোঃ খোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, সদস্য জোবায়ের আহমেদ জনি প্রমূখ।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here