খাজাবাবা ফরিদপুরীর ছাত্র কর্মী সভা অনুষ্ঠিত

0
খাজাবাবা ফরিদপুরীর ছাত্র কর্মী সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: বিশ্বওলি হযরত মাওলানা শাহসূফী খাজাবাবা ফরিদপুরীর আসন্ন মহা পবিত্র উরশ শরীফ এবং  ছাত্র-কর্মীগ্রুপের পবিত্র রওজা শরীফের ডিউটি উপলক্ষ্যে ছাত্র কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় নারয়ণগঞ্জ শহরের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগারে বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ কর্মীগ্রুপ-ছাত্র নারায়ণগঞ্জ পূর্ব ও পশ্চিম অঞ্চলের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ কর্মীগ্রুপের সদস্য ও কেন্দ্রীয় সমন্বয় পরিষদ এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের কর্মীপ্রধান মোঃ খন্দকার শাহ্ আলম।

এসময় বিশ্বওলি হযরত মাওলানা শাহসূফী খাজাবাবা ফরিদপুরীর আসন্ন মহা পবিত্র উরশ শরীফ এবং  ছাত্র-কর্মীগ্রুপের পবিত্র রওজা শরীফের ডিউটি উপলক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখা হয়। এসময় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ কর্মীগ্রুপের সদস্য ও কেন্দ্রীয় সমন্বয় পরিষদ এবং কর্মীগ্রুপ ছাত্র কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা মোঃ কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ্ ও কেন্দ্রীয় ছাত্র কর্মীপ্রধান মোঃ শহীদ উল্লাহ বাবু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here