কাশীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী মত-বিনিময় সভা অনুষ্ঠিত

0
কাশীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী মত-বিনিময় সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে আ’লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমানকে জয়যুক্ত করার লক্ষ্যে ফতুল্লার কাশীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যাগে নির্বাচনী মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১লা ডিসেম্বর) রাতে ফতুল্লার কাশীপুর ইউনিয়নের উত্তর গোয়ালবন্দ এলাকায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী।

এসময় আইয়ুব আলী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমাদের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে আবারও ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। প্রতিটি ক্ষেত্রে দেশ আজ এগিয়ে যাচ্ছে। তথ্যপ্রযুক্তি, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ও যোগাযোগসহ দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের যে জোয়ার সৃষ্টি হয়েছে তা আমাদের অব্যাহত রাখতে হবে।

কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার বলেছেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের হাত ধরে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ যে পরিমান উন্নয়ন হয়েছে মানুষ তাকে অবশ্যই ভোট দেবে। আজ আওয়ামী লীগের উন্নয়নে জোয়ারে দেশ ভাসছে। বিএনপি জামায়াতের জ্বালাও পোড়াও আন্দোলনকে দমন করে এবারো মানুষের ভোট বিপ্লবের মাধ্যমেই আবারও বাংলাদেশে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে শামীম ওসমানকে পুনরায় নির্বাচিত করে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ তথা ফতুল্লার কাশিপুরের মানুষের সেবা করার সুযোগ দিতে হবে। নারায়ণগঞ্জে বহু আগে থেকেই ওসমান পরিবার মানুষের সেবা করে যাচ্ছে। তারা প্রজন্মের পর প্রজন্ম মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। সুতরাং আমরা সকলে নৌকার প্রার্থী শামীম ওসমানের জন্য ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করবো এবং তাকে পুনরায় নির্বাচিত করবো।

কাশীপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মামুন মাদবরের সার্বিক পরিচালনায় এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার, সাবেক সভাপতি দুলাল হোসেন, আওয়ামী লীগ নেতা আমির উল্লাহ রতন, হুমায়ুন কবির রতন, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জুয়েল প্রধান, ৬নং ওয়ার্ডের জিসান হায়দার উজ্জ্বল, অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ হাবিবুর রহমান, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল ভূঁইয়া, দপ্তর সম্পাদক মোঃ সানোয়ার হোসেন সেন্টু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রাজু খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here