মতলব উত্তরের বিভিন্ন জায়গায় দিপু চৌধুরী রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

0
মতলব উত্তরের বিভিন্ন জায়গায় দিপু চৌধুরী রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

প্রেসনিউজ২৪ডটকমঃ  খান মোহাম্মদ কামাল ঃ সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জ্যেষ্ঠ পুত্র মতলবের যুবসমাজের আইকন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য, সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আশু আরোগ্য ও রোগমুক্তি কামনায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর, ছেংগারচর পৌরসভা, ও উপজেলার ১১নং পশ্চিম ফতেপুর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় খতবে কোরআন,মিলাদ,দোয়া, ও তাবরক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১১নং পশ্চিম ফতেপুর ইউনিয়ন এর ১নং ওয়ার্ড এর উত্তর নাউরী বায়তুন নূর জামে মসজিদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র মতলবের যুবসমাজের অংকার সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আশু আরোগ্য রোগমুক্তি কামনায় ১১ নং পশ্চিম ফতেপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মোতালেব সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দের নিজস্ব উদ্যৌগে, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এসময় মসজিদে উপস্থিত মুসল্লি ও উপজেলার সর্বস্তরের জনগণের কাছে সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আশু আরোগ্য রোগমুক্তি কামনায় সকলেল কাছে দোয়া বক্তব্য রাখেন, ১১ নং পশ্চিম ফতেপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মোতালেব সরকার ও যুবলীগ নেতা আব্দুস সাত্তার বাবুল। এসময় যুবলীগ নেতা মানিক মিয়াজী, দেলোয়ার,আহাম্মদ, ছাত্রলীগের সহ-সভাপতি ফরহাদ প্রমূখ উপস্থিত ছিলেন।

তারা স্থানীয় ইউনিয়নের উত্তর নাউরী সরকার বাড়ি,সরকার বাড়ি কেন্দ্রীয় জামে মসজিদ, উত্তর নাউরী বায়তুন নূর জামে মসজিদ,পূর্ব নাউরী নূরে মদিনা জামে মসজিদ পূর্ব নাউরী কেন্দ্রীয় জামে মসজিদ, পূর্ব নাউরী গাউসূল আজম জামে মসজিদ, পূর্বনাউরী উত্তর পাড়া জামে মসজিদে পশ্চিম ফতেপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মোতালেব সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দের নিজস্ব উদ্যৌগে, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শেষে সকলের মাঝে তাবরক বিতরণ করা হয়। উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র আশু রোগমুক্তি কামনা করেন। এখানে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন উত্তর নাউরী বায়তুন নূর জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব মাওলানা শাহজালাল সিদ্দিকী। এছাড়াও মতলব উত্তর উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি
মসজিদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র আশু রোগমুক্তি কামনা করে পবিত্র জুম্মা বাদ বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

এদিকে শুক্রবার (০১) বাদ আছর উপজেলার ছেংগারচর পৌরসভায় পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারীর নিজস্ব উদ্যোগে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জ্যেষ্ঠ পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য, সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আশু আরোগ্য ও রোগমুক্তি কামনায় মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জ্যেষ্ঠ পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য, সাজেদুল হোসেন দিপু চৌধুরীর সুস্থ্যতা ও রোগমুক্তি কামনায় সকলের কাছে দোয়া চেয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, অনুষ্ঠানের আয়োজক ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী ও ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান।

এসময় উপস্থিথ ছিলেন, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার খোকন প্রধান, পৌর কৃষকলীগ নেতা আব্দুল কাদের প্রধান, পৌর আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর ভুইয়া, আহসান হাবীব, বোরহান প্রধান, চাঁন মিয়া সরকার, দিদার মোল্লা, নূরে আলম সিকদার, মোঃ আবুল বাশার, পৌর যুবলীগের সহ-সভাপতি আমিনুল হক বেপারী,ছেংগারচর পৌর মৎস্যজীবিলীগের সভাপতি জনি সরকার, সাধারণ সম্পাদক মঞ্জুর আলম ফকির, যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন, ছেংগারচর কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, পৌর যুবলীগের সদস্য মোঃ নাজমুল খান, ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোর্শেদুল হক হিমেল সহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

এখানে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা তাজুল ইসলাম চাঁদপুরী।অপরদিকে শুক্রবার (০১ ডিসেম্বর) বাদ মাগরিব মতলব উত্তর উপজেলার মোহনপুর বাজার জামে মসজিদে, মাথাঙ্গা জামে মসজিদ, মুদাফর বাজার জামে মসজিদ ও মোহাম্মদপুর জামে মসজিদে এ বিশেষ দোয়ার আয়োজন করা হয়। মোহনপুরের বিশিষ্ট সমাজ সেবক আর্সাদ মিয়া, মোহসীন মিয়া, ও সুমন মিয়ার নিজস্ব উদ্যৌগে সাজেদুল হোসেন দিপু চৌধুরীর আশু আরোগ্য রোগমুক্তি কামনায় মিলাদ, বিশেষ দোয়া ও তাবরক বিতরক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার মোহনপুর বাজার জামে মসজিদে, মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ নুরুল ইসলাম। এ মিলাদ ও দোয়া অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র আশু রোগমুক্তি কামনা করা হয়। এছাড়াও মতলব উত্তর উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি মসজিদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র আশু রোগমুক্তি কামনা করে পবিত্র জুম্মা বাদ বিশেষ দোয়ার আয়োজন  করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here