বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে না’গঞ্জে শান্তির শোভাযাত্রা করেন আজমেরী ওসমান

0
বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে না’গঞ্জে শান্তির শোভাযাত্রা করেন আজমেরী ওসমান

প্রেসনিউজ২৪ডটকমঃ জাতীয় পতাকা হাতে বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে শান্তির শোভাযাত্রা বের করেছে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের আজমেরী ওসমান। আগুন সন্ত্রাসীদের কঠোর ভাবে হুশিয়ারী দিয়েছেন তিনি। অবরোধের নামে আগুন সন্ত্রাসী করলে কোন ভাবে ছাড় দেয়া হবে না বলে বলে আজমেরী ওসমান এমনটাই জানিয়ে দিয়েছেন। এসময় আজমেরী ওসমান জয় বাংলার স্লোগান দিয়ে রাজপথ মুখরিত করে তোলেন।

সোমবার (২৭ নভেম্বর) দুুপুরে অবরোধ বিরোধী শান্তির শোভাযাত্রা ও মিছিল বের করে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের জালকুড়িতে পথযাত্রায় আজমেরী ওসমান এমন কথাই বলেন। আজমেরী ওসমান আরো বলেন, বিএনপি জামাত হরতাল ও অবরোধের নামে নৈরাজ্য ও চোরাগোপ্তা হামলা চালাচ্ছে আওয়ামী লীগ যদি প্রতিরোধের চিন্তা করে তাহলে বিএনপি জামাত পালানোর সময় পাবে না। তারা আওয়ামী লীগ নিয়ে দেশে বিদেশে ষড়যন্ত্র করছে। তারা হয়তো প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষমতার সম্পর্কে জানা নেই।

শেখ হাসিনা বঙ্গবন্ধুর কন্যা তারা সেটাই ভুলে গেছেন। শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কিছু করা এতো সহজ না। নারায়ণগঞ্জে এখনো আওয়ামী লীগ অনেক শক্তিশালী। নারায়ণগঞ্জে নৈরাজ্য করার চেষ্টা করলে কোন ভাবে ছাড় পাবে না। আমরা শেখ হাসিনার সৈনিকরা যতদিন রাজপথে আছি বিএনপি জামাত রাস্তায় নামার সাহস পাবে না এদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিক আজমেরী ওসমান শান্তির শোভাযাত্রা বের করে শহর, সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লার বিভিন্ন এলাকার সড়ক ও মহাসড়কে পদক্ষিণ করে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে নৌকা প্রতীকে ভোট চেয়ে রাজপথ মুখরিত করে তোলেন।

নেতাকর্মীদের একটাই স্লোগান আজমীর ভাই আসছে রাজপথ কাপছে, আজমীর ভাই এগিয়ে চলো আমরা আছি তোমার সাথে। আজমেরী ওসমানের নেতৃত্বে শহরের কলেজ রোড থেকে শোভাযাত্রা বের করে চাষাড়া গোলচত্বর হয়ে নারায়ণগঞ্জ-আদমজী সড়কে দিয়ে চিটাগাং রোড সড়ক পদক্ষিণ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে সাইনবোর্ড সড়ক পদক্ষিন করে ঢাকা- নারায়ণগঞ্জ লিংকরোড দিয়ে চাষাড়া হয়ে শহরের সড়ক পদক্ষিণ করে ফতুল্লা গিয়ে পূনরায় চাষাড়া কলেজ রোড এসে শেষ করে।

অবরোধ বিরোধী আজমেরী ওসমানের নেতৃত্বে বিশাল শান্তির শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ প্রধান, আওয়ামী লীগ নেতা রহমত উল্লাহ, নাসির, খায়রুদ্দিন মোল্লা, আকতার নুর, হোসেন রেজা, সুমন, ইফতি, মনির সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here