সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু নেতৃত্বে বিশাল শো-ডাউন নিয়ে শামীম ওসমানের সমাবেশে যোগদান

0
সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজু নেতৃত্বে  বিশাল শো-ডাউন নিয়ে শামীম ওসমানের সমাবেশে যোগদান

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ২নং ওয়ার্ড সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী আমিনুল ভূঁইয়া রাজুর নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী নিয়ে ২ নং ঢাকেশ্বরী বালুর মাঠে নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সমাবেশে যোগদান করেন।

আমিনুল ভূঁইয়া রাজুর নেতৃত্বে বিশাল শো-ডাউন করে নেতাকর্মীদের নিয়ে দুই নং ঢাকেশ্বরী বালুর মাঠে যোগদানে, মাঠ পরিপূর্ণ হয়ে উঠে। এবং আমিনুল ভূঁইয়া রাজু আরো, বলেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান ছাড়া নারায়ণগঞ্জ বাঁশির অন্য কোন বিকল্প নাই।

তাই ৭ই জানুয়ারি ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানকে দলভেদ নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান আমিনুল ভূঁইয়া রাজু। তার শ্লোগানে ২ নং ঢাকেশ্বরী বালুর মাঠে মুখরিত হয়ে ওঠে সমাবেশ কেন্দ্রীয় স্থল। শেখ হাসিনা সরকার বারবার দরকার, এই মুহূর্তে দরকার শেখ হাসিনা সরকার। শামীম ভাই তুমি এগিয়ে চলো আমরা আছি তোমার সাথে।

সমাবেশ শেষে নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের নির্দেশে পায়ে হেঁটে ২ নং ডাকেশরি হয়ে সিদ্ধিরগঞ্জ চিটাগাং রোড যান এবং পথে পথে স্লোগানে মুখরিত হয়ে ওঠে রাস্তাঘাট বাদ্যযন্ত্র বাজিয়ে জিতবে এবার নৌকা শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন এই শ্লোগানই মুখরতে হয়ে ওঠে। আমিনুল ভূঁইয়া রাজুর সাথে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ও অন্যান্য প্রমুখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here