অবশেষে নির্বাচনে যাচ্ছে জিএম কাদেরের জাতীয় পার্টি

0
অবশেষে নির্বাচনে যাচ্ছে জিএম কাদেরের জাতীয় পার্টি

প্রেসনিউজ২৪ডটকমঃ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এমন আশায় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছে জাতীয় পার্টি। বুধবার (২২ নভেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে নির্বাচনে যাওয়ার ঘোষণা দেন মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে আমরা শুনেছি। এরই প্রেক্ষিতে পার্টির চেয়ারম্যানের পক্ষে আমি ঘোষণা করছি- জাতীয় পার্টি নির্বাচনে যাচ্ছে।

কোনো জোট না, আমরা ৩০০ আসনে নির্বাচন করবো। অফিসিয়ালি ঘোষণা দিচ্ছি। গত এক সপ্তাহ ধরে দলটি নির্বাচনে যাওয়া না যাওয়া নিয়ে পর্যবেক্ষণের কথা বলে আসছিল। গতকালও পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু ঘোষণা দেন সুষ্ঠু নির্বাচনে যাওয়ার মতো পরিবেশ সৃষ্টি হয়নি।

আজ বুধবার মাত্র ৩০ মিনিট সময় হাতে নিয়ে বেলা আড়াইটায় সংবাদ সম্মেলনের ঘোষণা দেয়া হয়।এরপর বেলা ৩টায় সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির মহাসচিব পার্টি চেয়ারম্যান জিএম কাদেরের বরাতে ঘোষণা দেন, আমাদের আশ্বস্ত করা হয়েছে নির্বাচন সুষ্ঠু হবে তাই আমরা আগামী ৭ জানুয়ারি হতে যাওয়া নির্বাচনে অংশ নিবো। সমোঝোতা বা আসন ভাগাভাগি নয়, প্রার্থী থাকবে ৩০০ আসনেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here