না’গঞ্জে আজমেরী ওসমান এর নেতৃত্বে হরতাল এর বিরুদ্ধে শেষ দিনে বিশাল শোডাউন

0
না’গঞ্জে আজমেরী ওসমান এর নেতৃত্বে হরতাল এর বিরুদ্ধে শেষ দিনে বিশাল শোডাউন

প্রেসনিউজ২৪ডটকমঃ আজমেরী ওসমান এর নেতৃত্বে বিএনপির ডাকা হরতাল এর বিরুদ্ধে শেষ দিনে গাড়ি বহর নিয়ে বিশাল শোডাউন নির্বাচনী ইশতেহার বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সংসদ নির্বাচনের দাবিতে বিএনপি-জামায়াতসহ সরকারবিরোধী দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টা হরতালের  শেষ দিনেও হরতাল বিরোধী জানিয়ে আজও আজমেরী ওসমানের নেতৃত্বে সাদা পতাকা মিছিল বের করেছে।

সোমবার (১৯ নভেম্বর) বেলা ২ টার দিকে নগরীর আল্লামা ইকবাল রোড থেকে হরতাল বিরোধী সাদা পতাকার  মিছিল বের করেন । এসময় তার বাসভবন থেকে বের হয়ে চাষাড়া হয়ে , আদমজী-চিটাংগ রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, সাইনবোর্ড, লিংকরোড ও পঞ্চবটীসহ নগরীর প্রধান প্রধান সড়কগু‌লো প্রদ‌ক্ষিণ ক‌রে  নিজ বাসভবনের সামনে এসে মিছিলটি সমাপ্তি হয়। এসময় নেতাকর্মীরা সাদা পতাকা হাতে নিয়ে মটরসাইকেলে  চড়ে পুরো সড়কে সরকারি দলের স্লোগান দিতে দেখা যায় ।

বিএনপি – জামায়াতে ইসলামী নেতাকর্মীদের  উদেশ্য করে হুঁশিয়ার করার মত স্লোগান দেয়া হয়  এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত , নাসির, খায়রুদ্দিন মোল্লা, সুমন, ইফতি, মনির হোসেন, হোসেন রেজাসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

Write to Al Amin Ahomed Sentu

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here