রাজধানীর শাহবাগে রুহুল কবির রিজভী’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল

0
রাজধানীর শাহবাগে রুহুল কবির রিজভী’র নেতৃত্বেবিক্ষোভ মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ যুগপৎ আন্দোলনের ধারাবাহিকতায় বিএনপি ঘোষিত পঞ্চম দফা সর্বাত্মক অবরোধের প্রথম দিনে রাজধানীর শাহবাগে বিক্ষোভ মিছিল, পিকেটিং ও সড়ক অবরোধ করেছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ছয়টায় শাহবাগ থেকে শেরাটন সড়কে নেতাকর্মীদের সাথে নিয়েসড়ক অবরোধ করে পিকেটিং করেন, বিক্ষোভ মিছিল করেন। এ সময় রুহুল কবির রিজভী সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, অবৈধ সরকার ও নির্বাচন কমিশন আরেকটি পাতানো নির্বাচন করতে মরিয়া হয়ে উঠেছে। সেজন্য নানা কার্যকলাপ শুরু করেছে।কিন্তু বাংলাদেশের জনগণ আর কোনো প্রহসনের নির্বাচন মেনে নেবে না।

তিনি সরকারের উদ্দেশ্যে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, পদত্যাগ করা ছাড়া আপনাদের হাতে আর কোনো অপশন নেই। টালবাহানা না করে অবিলম্বে পদত্যাগ ও তপশিল নাটক বন্ধ করুন। নির্দলীয় নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করুন। আর কোনো ভোট ডাকাতির নির্বাচন বা বিনা ভোটের নির্বাচন বাংলাদেশের জনগণ হতে দিবে না।রিজভী বলেন, বিএনপির আন্দোলন চূড়ান্ত পর্যায়ে এসে পৌঁছেছে। জনগণের বিজয় অতি সন্নিকটে।

এ সময় বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুবদলের সহ-স্বাস্থ্য সম্পাদক ডাঃ লোহানী, সাবেক কাউন্সিলর নিলুফার ইয়াসমিন, কেন্দ্রীয় ছাত্রদল যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তৌহিদ আউয়াল, যুবদল নেতা সোহেল আহমেদ, সুমাইয়া, উর্মি, মহিউদ্দিন মাহি, ডা. সাব্বির, ডা. প্রতীক, ডা. মমি, ডা. জিসান, ঢাকা কলেজ ছাত্রদলের সহসভাপতি ইমন, ঢাবি বিজয় একাত্তর হলের জিএস বিএম কাওসার, মহানগর ছাত্রদল নেতা আমান, মিরাজ, আসাদ, সিয়াম, হাতিরঝিল থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মীম,সরকারি মাদ্রাসা-ই আলিয়া ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ ছানাউল্লাহ, আইএইচটির সাবেক সদস্য সচিব রাফসান হোসেন, বাঙলা কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী কাওসার, শেকৃবি সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সম্পাদক জুম্মান প্রধান, এটিআই আহ্বায়ক আব্দুল জলিল, বরগুনা জেলা ছাত্রদলের সম্পাদক হৃদয়-সহ বিভিন্ন ইউনিটের নেতারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here