না’গঞ্জে আজমেরী ওসমানের নেতৃত্বে সাদা পতাকা মিছিল

0
না’গঞ্জে আজমেরী ওসমানের নেতৃত্বে সাদা পতাকা মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: দেশ ব্যাপী চলমান জামাত-বিএনপির অবরোধের নামে সাধারণ মানুষের জান মাল জালাও পোরাও আন্দোলন কে রুখে দিতে। যুবসমাজের নয়নমনি যুবনেতা আজমেরী ওসমানের নেতৃত্বে অবোরধের বিরুদ্ধ প্রতিবাদে গাড়ীবহর নিয়ে সাদা পতাকা মিছিল করেছে তার অনুসারীরা।

সোমবার (১৩ ই নভেম্বর) সকালে সাড়ে ৯টার দিকে আল্লামা ইকবাল (কলেজ রোড) রোড এলাকা থেকে শুরু করে সাদা পতাকা মিছিলটি চাষাঢ়া হয়ে , আদমজী-চিটাংগ রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, সাইনবোর্ড, লিংকরোড ও পঞ্চবটীসহ নগরীর প্রধান প্রধান সড়কগু‌লো প্রদ‌ক্ষিণ ক‌রে নিজ বাসভবনের সামনে এসে শেষ হয়। প্রতিবাদ মিছিল শেষে তার অনুসারী জানান,আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী।

আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং যুবসমাজের নয়ন মনি আজমেরী ওসমানের দিক নির্দেশনায় আমরা দেশ ও দেশের মানুষকে ভালোবেসে। জনগণের জান-মাল রক্ষার্থে রাজপথে আছি, আর রাজপথে থাকবো । বিএনপি-জামাতকে আর সাধারণ মানুষের দূর্ভোগ সৃষ্টি করতে দিবো না। আমরা আজমেরী ওসমানের অনুসারীরা তাদের অসৎ উদ্দেশ্য আর বাস্তবায়ন করতে দিবো না। অতন্ত্র প্রহরীর মত দেশের জনগনের পাশে আমরা রয়েছি আর ভবিষ্যতেও থাকবো।

বাংলাদেশের জনগণ আগুন সন্ত্রাস আর চায় না। আমরা জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে নারায়ণগঞ্জের রাজপথে থেকে আন্দোলন সংগ্রামের জন্য সর্বাদা প্রস্তুত রয়েছি। এসময় উপস্থিত ছিলেন, কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, নাসির, খায়রুদ্দিন মোল্লা, সুমন, ইফতি, মনির হোসেন, হোসেন রেজাসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here