ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আউয়ালের নেতৃত্বে রাজধানীতে মশাল মিছিল

0
ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আউয়ালের নেতৃত্বে রাজধানীতে মশাল মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: রাজধানীর বিশ্বরোডে বিএনপি’র ডাকা দ্বিতীয় দফা ৪৮ ঘণ্টা অবরোধের প্রথম দিনে নগরীতে মশাল জ্বালিয়ে মিছিল ও মহাসড়ক অবরোধ করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। রবিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আউয়ালের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী শহরে মশাল মিছিল বের করে মহাসড়ক অবরোধ করে।

মশাল মিছিলটি বনশ্রী হয়ে স্টাফ কোয়ার্টার পর্যন্ত প্রদক্ষিণ করে সড়ক অবরোধ করে রাখে। মশাল মিছিলের আগে সংক্ষিপ্ত বক্তব্যে ডাঃ আউয়াল বলেন, বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবি বাস্তবায়ন করতে হবে। আমরা ছাত্রদলের নেতাকর্মীরা রাজপথে আছি এবং দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে এই অবৈধ সরকারের পতন ঘটিয়েই রাজপথ ছাড়ব ইন শা আল্লাহ্।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদল নেতা মহিউদ্দিন মাহি, ডাঃ সাব্বির, বেসরকারি মেডিকেল কলেজ ছাত্রদল নেতা ডাঃ মুনতাসির, মহানগর ছাত্রদল নেতা খন্দকার আমান, মিরাজ হোসেন, সিয়াম, আশরাফুল আসাদ, আল আমিন, আইএইচটি সাবেক সদস্য সচিব রাফসান হোসেন, কবি নজরুল কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহজালাল সর্দার, বাঙলা কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী কাওসার, রাসেল, ঢাকা কলেজ ছাত্রদল সহ-সম্পাদক নিয়ন, সরকারি মাদ্রাসা-ই-আলিয়া ছাত্রদলের মোঃ আবু সালেহ হিরোন, মোঃ সাহেদ, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল সম্পাদক জুম্মন প্রধান, বরগুনা জেলা ছাত্রদল সম্পাদক হৃদয়-সহ বিভিন্ন ইউনিটের শতাধিক নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here