মুন্সিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল, দুই নেতা গ্রেফতার

0
মুন্সিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল, দুই নেতা গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সিগঞ্জ প্রতিনিধি:মুন্সিগঞ্জে হরতালকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার পঞ্চসার ইউনিয়ন মুক্তারপুর এলাকায় এ বিক্ষোভ মিছিল। এতে অংশনেয় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় তারা সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয়।

এদিকে মিছিল শেষ হলে দুপুর ১২টার দিকে অভিযান চালিয়ে সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর ফকির সহ দুই নেতাকে করেছে পুলিশ। গ্রেফতারকৃত অপরজন হলেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম জসিম। পঞ্চসার ভট্টাচার্যভাগ এলাকায় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন আহমেদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাদের আটক করা হয়। এসময় জেলা বিএনপির নেতার বাড়ি ঘন্টাব্যাপি ঘিরে রাখে পুলিশ।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান জানান, সকালে পিকেটিংয়ের করার জন্য জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিনের নেতৃত্বে ৬০-৭০জন মানুষ জড়ো হয়। এবং একটি মোটরসাইকেল পুড়িয়ে ফেলে। এসময় শৃংখলা রোধে তাদের ধাওয়া দিলে ব্যবসা প্রতিষ্ঠানে পালানোর চেষ্টা করলে ২জনকে গ্রেফতার করি।

তিনি আরো বলেন, গতকাল রাতে পঞ্চসার এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটনা হয় এবং সরকার উৎখাতের ষড়যন্ত্র করে সে ঘটনায় ৮১জন ও গজারিয়া বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৭জনকে আসামী করে নাশকতার মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here