যুবসমাবেশে চাঁদপুর জেলা যুবদলের তাক লাগানো বিশাল শোডাউন

0
যুবসমাবেশে চাঁদপুর জেলা যুবদলের তাক লাগানো বিশাল শোডাউন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ ১ দফা দাবিতে নয়াপল্টনের যুবসমাবেশকে সফল করতে চাঁদপুর জেলা যুবদলের টিম প্রধানের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুবদলের- যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া ও বিল্লাল হোসেন তারেক এর তত্ত্বাবধানে, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক সাধারন সম্পাদক নুরুল আমিন খাঁন আকাশ এবং সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহারের নেতৃত্বে চাঁদপুর জেলা যুবদলের হাজারও নেতা-কর্মীরা যুব সমাবেশে যোগদান করেছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য নাছির উদ্দিন শাওন,এড,নাহিদুল ইসলাম নাহিদ। সোমবার (১৬ অক্টোবর) বিকেল তিনটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী যুবদলের উদ্যােগে এই যুবসমাবেশের আয়োজন করা হয়।

এসময়ে চাঁদপুর জেলা যুবদলের নেতাকর্মীরা জাতীয় ও দলীয় পতাকা হাতে, মাথায় হলুদ রঙের ফিতা পরিধান করে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে একটাই শ্লোগান মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে ঢাকার রাজপথ।

এদিকে সকাল থেকেই চাঁদপুর জেলা যুবদলের আওতাধীন উপজেলা এবং পৌরসভা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে আরামবাগের সামনে এসে জড়ো হতে থাকে। পরে দুইটার দিকে চাঁদপুর জেলা যুবদলের হাজারও কর্মী-সমর্থক নিয়ে তাক লাগানো বিশাল শোডাউন করে যুবসমাবেশে যোগদান করেন।

এছাড়া চাঁদপুর জেলা যুবদলের আওতাধীন উপজেলা এবং পৌর যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here