শেখ হাসিনার উন্নয়ন পৃথিবীর ইতিহাসে একটি রোল মডেল : পরিকল্পনা প্রতিমন্ত্রী

0
শেখ হাসিনার উন্নয়ন পৃথিবীর ইতিহাসে একটি রোল মডেল : পরিকল্পনা প্রতিমন্ত্রী

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর:চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পাঠান বাজার আবেদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

১৬ সেপ্টেম্বর শনিবার বিকেলে সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন,আওয়ামী লীগ একটি গণমুখী রাজনৈতিক দল এবং জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগ গঠিত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘আওয়ামী লীগ সবসময়ই জনগণের কল্যাণে কাজ করে। দল যখনই ক্ষমতায় আসে তখনই জনগণের ভাগ্যের পরিবর্তন হয়।

এসময় পরিকল্পনা প্রতিমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা বাংলাদেশের দেশের উন্নয়নের কারিগর। তিনি এদেশের উন্নয়নের জন্য নিঃস্বার্থ কাজ করে যাচ্ছেন।যা বাংলাদেশেরতো বটেই, শেখ হাসিনার উন্নয়ন পৃথিবীর ইতিহাসে একটি রোল মডেল।সাদুল্যাপুর ইউপি চেয়ারম্যান জোবাইর আজিম পাঠান স্বপন এর সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ নেতা আব্দুল বাতেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, আওয়ামীলীগের অন্যতম নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান ইমাম, ছেঙ্গারচর পৌর মেয়র আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী,সাদুল্যাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক প্রভাষক শরিফ হোসেন,সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজাম্মেল হক মিলন মুন্সি,সমাজসেবক মিজানুর রহমান বাচ্চু মেম্বার,সাদুল্যাপুর ইউনিয়ন মহিলালীগের সাধারন সম্পাদক আমেনা আক্তার রানু, ছাত্রলীগ গ্রীন বিশ্ববিদ্যালয় শাখার সাধারন সম্পাদক জহিরুল ইসলাম।’শেখ হাসিনার সময় দেশে যতো উন্নয়ন হয় তা অন্য কোনো সরকারের সময় হয় না। অন্য সরকারের সময়ে উন্নয়নের নামে লুটপাট হয়। তাই দেশের উন্নয়নের জন্য আবারও শেখ হাসিনাকেই দরকার।

এসময় পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, খুনি ও অগ্নিসন্ত্রাস করা যাদের অভ্যাস সেই রাজনৈতিক দলটি আবার যাতে ক্ষমতায় ফিরতে না পারে সে বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।প্রতিমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট বর্তমান সরকারকে ক্ষমতাচ্যুত করতে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত তথাকথিত আন্দোলনের নামে বহু মানুষকে পুড়িয়ে মেরেছে এবং রাস্তার পাশের হাজার হাজার গাছ উজাড় করেছে।কাজেই এই দলটাকে বাংলার মানুষ চিনে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here