প্রেসক্লাবে সংবাদ সম্মেলন-২ সেপ্টেম্বর না’গঞ্জে বাংলাদেশ সুপ্রিম পার্টির মহাসমাবেশ

0
প্রেসক্লাবে সংবাদ সম্মেলন-২ সেপ্টেম্বর না’গঞ্জে বাংলাদেশ সুপ্রিম পার্টির মহাসমাবেশ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক: ৩১ আগষ্ট (বৃহস্পতিবার) বিকাল ৪টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে সদ্য নিবন্ধিত রাজনৈতিক দল বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি)। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নারায়ণগঞ্জ জেলা বিএসপির সভাপতি শাহ মোহাম্মদ আসলাম হোসাইন।

তিনি  বলেন,আভ্যন্তরীণ ও আন্তর্জাতিকভাবে আমাদের প্রিয় মাতৃভূমির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। দেশের নির্বাচন ব্যবস্থাকে বানচাল করার জন্য ও একটি অসাংবিধানিক বৈদেশিক তাবেদার সরকার এদেশের জনগণের ওপর চাপিয়ে দেয়ার জন্য দেশীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীরা নানামুখি ষড়যন্ত্রে লিপ্ত। এমতাবস্থায় আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশের সংবিধান ও সার্বভৌমত্ব রক্ষায় সকল শ্রেণী পেশা ও দেশ প্রেমিক জনতার ঐক্যবদ্ধ হওয়া অপরিহার্য।

তিনি জানান, চলমান এই ক্রান্তিলগ্নে সংবিধান ও সার্বভৌমত্ব রক্ষায় দেশের আপামর জনসাধারণকে ঐক্যবদ্ধ করার প্রচেষ্টায় এবং সংবিধান অনুযায়ী অবাধ সুষ্ঠু অংশগ্রহণমূলক নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) গত ২২ জুলাই ২০২৩ দেশব্যাপী কর্মসূচি ঘোষণা করেছিল। এরই ধারাবাহিকতায় বিএসপি’র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আগামী ২ সেপ্টেম্বর ২০২৩, শনিবার, বিকাল ৩ টায় নারায়ণগঞ্জ জিমখানা সংলগ্ন (শেখ রাসেল পার্ক) মাঠে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) নারায়নগঞ্জ জেলা কমিটির উদ্যোগে মহাসমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হবে।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ সুপ্রিম পার্টি’র (বিএসপি)  চেয়ারম্যান শাহজাদা ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আসলাম হোসাইন বলেন,বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) কোনো দলের লেজুড়বৃত্তি হয়ে কাজ করছে না। একটি রাজনৈতিক দল নিবন্ধন পাওয়ার জন্য নির্বাচন কমিশন কর্তৃক যে সকল শর্ত দেওয়া হয়েছে তা পুঙ্খানুপুঙ্খভাবে পূরণ করেই নিবন্ধন লাভ করেছে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি)।আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) জোটগতভাবে নাকি এককভাবে নির্বাচন করবে তা পরবর্তীতে জানতে পারবেন।

তবে, আমরা আমাদের দলের পক্ষ থেকে এককভাবে ২২০ আসনে প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিচ্ছি।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহ-সভাপতি শাহ মোঃ মাসুম গাজী, সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ হুমায়ুন কবির, সমাবেশ ও গণমিছিল প্রস্তুতি কমিটির সদস্য সচিব শাহ মোহাম্মদ কামরুজ্জামান হারুন, যুগ্ম সচিব এস এম বারী, সমাবেশ ও গণমিছিল মিডিয়া ফোরামের সমন্বয়ক সাংবাদিক একে নাহিদ, সদস্য সচিব, হাফেজ মুহাম্মদ কেরামত আলী, সদস্য জাহিদ হোসেন শ্যামল, মোহাম্মদ আরিফুল ইসলাম, রিয়াদ আহমদ প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here