ফরিদপুর-১আসনে জামায়াত মনোনীত প্রার্থীর বোয়ালমারীতে নির্বাচনী প্রচারণা

0
ফরিদপুর-১আসনে জামায়াত মনোনীত প্রার্থীর বোয়ালমারীতে নির্বাচনী প্রচারণা

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ রফিকুল ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি।: *আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ (আলফাডাঙ্গা – বোয়ালমারী-মধুখালী) আসনে জামায়াত মনোনীত এমপি প্রার্থী অধ্যক্ষ মাওলানা হাবীবুর রহমান নেতা-কর্মীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন। জনবান্ধব এই নেতার কোনো বিকল্প নেই।

তাই আগে থেকেই এ আসনের জনগণ নির্বাচনের জন্য ঐক্যবদ্ধ ভূমিকা পালন করছেন। বাংলাদেশ জামায়াতে ইসলামীর বোয়ালমারী পৌরসভা শাখার উদ্যোগে পৌরসভার ১, ২, ৩, ৪, ৫ নং ওয়ার্ড ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের পৌরসভা শাখার নির্বাচনী সেন্টার কমিটির সমাবেশে প্রায় আড়াইশ সদস্যদের নিয়ে নির্বাচনী মিটিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ জুন) সন্ধায় ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার একটি হলরুমে পৌরসভার আমীর সৈয়দ নিয়ামুল হাসানের সভাপতিত্বে ও পৌরসভার নায়েবে আমীর আবুল কাশেম মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর-১ আসনে বাংলাদেশ জামায়াতে ইসলামীর মনোনীত এমপি প্রার্থী অধ্যক্ষ মাওলানা হাবীবুর রহমান, বিশেষ অতিথি ফরিদপুর জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য, জেলা নির্বাচনী কমিটির আহবায়ক অধ্যাপক ইমারত হোসেন চৌধুরীর।

প্রধান অতিথি তার বক্তব্যে সরকারকে লক্ষ করে বলেন, জামায়াতে ইসলামীর যে দাবি গুলো রয়েছে সেগুলো অবশ্যই দ্রুত মেনে নিতে হবে। তিনি বলেন, কেয়ারটেকার সরকারের অধীনে অবিলম্বে সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা করতে হবে। ২। অবিলম্বে আটক জামায়াতের আমির ডা. শফিকুর রহমান, নায়েবে আমির ও সাবেক এমপি মাওলানা আ ন ম শামসুল ইসলামসহ সকল নেতাকর্মী ও আলেম-উলামাকে মুক্তি দিতে হবে। ৩।

উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পর মুক্তি না দিয়ে জেলখানায় আটক রাখার বেআইনী, অসাংবিধানিক ও মানবাধিকার পরিপন্থী কর্মকাণ্ড বন্ধ করতে হবে। ৪। অবিলম্বে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কার্যালয়সহ জেলা-মহানগরীর সকল কার্যালয় খুলে দিতে হবে। ৫। সংবিধান স্বীকৃত মিছিল-মিটিং ও সভা-সমাবেশের অধিকার নিশ্চিত করতে হবে। ৬। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি রোধ করে জনগণের ক্রয় ক্ষমতার আওতায় আনতে হবে। ৭। বন্ধ সকল চ্যানেল, জাতীয় দৈনিক, অনলাইন নিউজ পোর্টাল চালু ও সাংবাদিক দমন-পীড়ন বন্ধ করতে হবে। ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here