ছেংগারচর পৌরসভায় ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবুল বাশার উঠান বেঠক

0
ছেংগারচর পৌরসভায় ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবুল বাশার উঠান বেঠক

প্রেসনিউজ২৪ডটকমঃ  খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে ৭ নাম্বার ওয়ার্ডকে মডেল হিসেবে গড়তে চান কাউন্সিলর প্রার্থী ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল বাশার। গতকাল বুধবার (১৪ জুন) বিকেলে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করার ব্যাপারে জীবগাঁও,ডেঙ্গুরভেটি,বাগবাড়িসহ ৭নং ওয়ার্ডের অঅওতাভুক্ত গ্রামবাসীদের দোয়া ও সমর্থন কামনা করে এ মতবিনিময় ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় তার জীবগাঁও গ্রামবাসীর সাথে উঠান বৈঠককালে সবার কাছে দোয়া ও সমর্থন চেয়ে বক্তব্য রাখেন,৭নং ওয়ার্ড এর কাউন্সলর পদপ্রার্থী ও ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ আবুল বাশার সরদার। জীবগাঁও সরদার বাড়ি মিলনায়তনে বিশিষ্ট সমাজ সেবক সুরুজ মিয়া আখনের সভাপতিত্বে ও সমাজ সেবক মনির হোসেনের পরিচাললনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সমাজ সেবক মোঃ মাসুদুর রহমান, জুলহাশ প্রধান, অঅলী আরশাদ আখন, দেলোয়ার হোসেন, আব্দুর রহমান শিকদার, আলী রাজা কাজী, মোঃ শেরু বেপারী, আব্দুল হান্নান প্রধান, মোঃ গিয়াস উদ্দিন আখন, নাসির উদ্দিন প্রধান, সেরাজুল আখন প্রমূখ।

৭নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল বাশার জানান, আগামীকাল বৃহস্পতিবার আমি ৭নং ওয়ার্ডের জনগণের মনোনীত প্রার্থী হিসেবে কাউন্সিলর পদে মনোনয়ন পত্র দাখিল করবো ইনশাল্লাহ। এ ওয়ার্ডের জনগণই আমার শক্তি। আমি আমার গ্রামবাসীদেরকে নিয়ে বসেছি যে আমি নির্বাচন করবো কিনা। তারা আমাকে সবাই সমর্থন ও দোয়া করেছেন। আমি জনগণের মনোনীত প্রার্থী । তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি এবং প্রেরণা।

আমি বিগত দিনেও অত্র ওয়ার্ডের জনগণ আমার পাশে ছিলেন এবং এখনও সবাই আমার পাশে রয়েছে। তিনি এলাকার সর্বসাধারণের বিভিন্ন প্রশ্ন ও মতামত শুনেন এবং নির্বাচিত হলে তা পূরণ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাবেন। তিনি আরো বলেন আমাদের এই ৭নং ওয়ার্ড সব সময় অবহিলিত থাকে, রাস্তাঘাট উল্লেখযোগ্য উন্নয়নের ছোঁয়া লাগেনি। পৌরসভার আমাদের এই ওযার্ড সবচেয়ে বড় ( ৬টি) গ্রাম নিয়ে একটি ওয়ার্ড।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়া সদস্য, সাবেক ত্রান দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর আর্দশের একজন সৈনিক। আমি যদি নির্বাচিত হই, তাহলে এই ওয়ার্ডকে উন্নয়নের মাধ্যমেএকটি আধুনক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ । আমি আবুল বাশার আরো বলেন, কাউন্সিলর না হয়েও ৭নং ওয়ার্ডবাসীর সুখে দুঃখে পাশে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকবো। আমি আশা করি ওয়ার্ডের উন্নয়নে আমাকে ভোট দিবেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here