ফতুল্লা থানা বিএনপির দ্বি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
ফতুল্লা থানা বিএনপির দ্বি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লা থানা বিএনপির দ্বি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ১৩ জুন) সকালে নারায়ণগঞ্জ দেলপাড়া মীরকঞ্জ পার্টি সেন্টারে ফতুল্লা থানা বিএনপির আয়োজনে ফতুল্লা থানা বিএনপির দ্বি – বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ বলেছেন, এই নির্বাচন কমিশন একটি অবৈধ নির্বাচন কমিশন।

গতকাল বরিশাল একটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, একজন প্রার্থী রক্তাক্ত হয়েছে। আমি বলতে চাই যদি আওয়ামী লীগের পক্ষ নিয়ে কাজ করেন আপনাদের পরিনতি ভয়াবহ হবে। আওয়ামী লীগের প্রেসকিপশন নিয়ে ঐ চেয়ারে বসেছেন এই কমিশনের মাধ্যমে কোন নির্বাচন হবে না। তিনি আরও বলেন, ঐক্যের কোন বিকল্প নাই। ঐক্যই শক্তি। তারেক রহমান ঐক্যবদ্ধ থাকার জন্য নেতাকর্মীদের বলেছেন।

ফতুল্লা থানা বিএনপির সভাপতি মোঃ শহিদুল ইসলাম টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবদুল বারী ভূঁইয়ার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ বেনজির আহমেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দিন, সদস্য সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন, মোঃ জুয়েল আহমেদ সহ অসংখ্য নেতৃবৃন্দ।

ফতুল্লা থানা বিএনপির সভাপতি মোঃ শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক এড. আবদুল বারী ভূঁইয়া ও রিয়াদ আহমেদ চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here