শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে না’গঞ্জ মহানগর আওয়ামী লীগের আলোচনা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

0
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে না’গঞ্জ মহানগর আওয়ামী লীগের আলোচনা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আলোচনা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত বুধবার ( ১৭ মে) সন্ধ্যায় দুই নং রেইল গেইটস্থ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আলোচনা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, নারায়ণগঞ্জের ৫ আসনে নৌকার বিকল্প নেই।

আমরা ৫টি আসনে নৌকার প্রার্থী চাই। তিনি আরও বলেন, কারো জন্য আওয়ামী লীগ সরকার বদনাম কাঁধে নেবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার আদর্শে যারা রাজনীতি করে তারা হলেন প্রকৃত আওয়ামী লীগার।

মহানগর আওয়ামী লীগের আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, নাসিক ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, প্রচার সম্পাদক এড. আবু আল মুজাহিদ পলু, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিক ঘোষাল পল, শফিকুল ইসলাম লিটন, এড. সিরাজুল মজিদ মামুন সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here