জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সদস্য জসিম আর নেই

0
জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সদস্য জসিম আর নেই

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥  জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও বরগুনা জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক মোঃ জসিম উদ্দিন আর নেই। তিনি ঢাকাস্থ বসুন্ধরার এ্যাপোলো হাসপাতালে শুক্রবার দিবাগত রাত ৯ ঘটিকার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি —–রাজিউন)। মৃতুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর।

তিনি দীর্ঘদিন ফুসফুসে ক্যান্সার ও টিবি রোগে ভুগছিলেন। বরগুনা জেলার তালতলী উপজেলাধীণ দক্ষিন গেন্ডামারা গ্রামের মোঃ ইয়াকুব আলী মাস্টারের কনিষ্ঠ পুত্র তিনি।  জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও কো চেয়ারম্যান, সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমীন হাওলাদারের ব্যাক্তিগত সহকারীও ছিলেন তিনি। সে জন্য সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমীন হাওলাদার ১১টি মাইক্রো গাড়ীর বহন নিয়ে শনিবার সকালে জসিমের মরদেহ তার নিজ বাড়ীতে নিয়ে আসে। মৃতুকালে তিনি বৃদ্ধ পিতা, ৪ ভাই, স্ত্রী, ১পুত্র ও ১ কন্যা সন্তান রেখে গেছেন।

ঈদের দিন শনিবার জোহর নামাজ বাদ নিজ বাড়ীর সামনে মরহুমের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।জসিম উদ্দিনের নামাজে জানাজায় জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও কো চেয়ারম্যান, সাবেক মন্ত্রী এ বি এম রুহুল আমীন হাওলাদার, বরিশাল-৬ আসনের মাননীয় সংসদ সদস্য রত্না আমীন, কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হোসেন, তালতলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি রেজবী উল কবির জোমাদ্দার, পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ জাকির মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোঃ অলিউল ইসলাম বশির, পটুয়াখালী জেলা জাতীয় যুব সংহতির সভাপতি মোঃ কামরুল হাসান, দুমকি উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ মাসুদ আল মামুন, বাকেরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ জাহাংগীর হোসেন মানিক, বাকেরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সিনিয়র নেতা এ্যাড. মোঃ মজিবর রহমান, বরগুনা জেলা জাতীয় যুব সংহতির সভাপতি মোঃ হানিফ হোসেন বাবু, তালতলী উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম খলিলুর রহমান, তালতলী উপজেলা বিএনপির সদস্য সচিব ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here