ময়মনসিংহের গৌরীপুর সংসদীয় আসনে উপজলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু  সোমনাথ সাহার প্রার্থিতা ঘোষণা

0
ময়মনসিংহের গৌরীপুর সংসদীয় আসনে উপজলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু  সোমনাথ সাহার প্রার্থিতা ঘোষণা

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম,  ময়মনসিংহ জেলা প্রতিনিধি:আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ১৪৮ ময়মনসিংহ-৩ গৌরীপুর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সংসদ সদস্য প্রার্থী হতে চান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকালে গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন সোমনাথ সাহা।ওই মতবিনিময় সভায়  আনুষ্ঠানিক ভাবে নিজের প্রার্থিতা ঘোষণা করেন আওয়ামী লীগের এই তরুণ নেতা।সোমনাথ সাহা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ এখন স্মার্ট বাংলাদেশের দিকে যাচ্ছে।

সেই স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নিতে ও আধুনিক গৌরীপুর গড়ার প্রত্যয় নিয়ে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে দলকে সুসংগঠিত করার পাশাপাশি মাঠে কাজ করে যাচ্ছি।এসময় সাংবাদিকদের লেখনীর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরার আহ্বান জানান ও সকলের নিকট দোয়া কামনা করেন।

গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি’র সঞ্চালনায় মতবিনিময় সভায় অংশ নেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলী ইকরাম রনি ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক নাজিমুল ইসলাম শুভ  প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম, সাংবাদিক মো মাসুদ আলম ভূঞা সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here