বরগুনার তালতলী উপজেলা বিএনপির আহবায়ক গ্রেফতার

0
বরগুনার তালতলী উপজেলা বিএনপির আহবায়ক গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥  বরগুনার তালতলী উপজেলা বিএনপি’র আহবায়ক মো. শহিদুল হক শহিদ মেম্বর পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সোমবার দুপুরে তার নিজ বাসভবন থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

জানা গেছে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা বিএনপির আহবায়ক মো. শহিদুল হক শহিদ মেম্বর এবং উপজেলা বিএনপির সদস্য সচিব ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তাকের নেতৃত্বে নেতা-কর্মীদের নিয়ে গত ৮এপ্রিল শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার দক্ষিন সদর রোড়ের মালিপাড়া সালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে গণ- অবস্থান কর্মসূচি পালন করে।

এ সময় কেন্দ্রীয় যুবলীগের প্রোগ্রাম সফল করার জন্য স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা মিছিল নিয়ে ওই মাঠে প্রবেশ করে। এসময় যুবলীগ ও বিএনপি দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পক্ষের লোকজন ইট-পাটকেল নিক্ষেপ করেন। এ সময় যুবলীগের নেতা কর্মীরা রাস্তার উপরে উপজেলা চেয়ারম্যানের ব্যবসা প্রতিষ্ঠানে আশ্রয় নেয়। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে ১৮জন আহত হয়েছে। এ ঘটনার পরে তালতলী উপজেলা চেয়ারম্যানের ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগে স্থানীয় উপজেলা বিএনপি’র ১২
নেতাকর্মীদের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরও ১৫ জনের বিরুদ্ধে মাসুম মোল্লা নামের এক ব্যক্তি গত ১০এপ্রিল মামলা করেছেন।

মামলায় উপজেলা বিএনপি’র আহবায়ক মো. শহিদুল হক শহিদ মেম্বরকে ২নং আসামী করে থানায় মামলা হয়েছে।  তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, উপজেলা চেয়ারম্যানের ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগে থানায় মামলা হয়েছে। ওই মামলার ২নং আসামী হিসেবে উপজেলা বিএনপির আহবায়ক মো. শহিদুল হক শহিদ মেম্বরকে গ্রেফতার করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here