সিদ্ধিরগঞ্জে ৬নং ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
সিদ্ধিরগঞ্জে ৬নং ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন চলমান আন্দোলন সংগ্রামে আমরা যেনো এই সরকারের বিরুদ্ধে রাজপথ দখলে নিয়ে, এই সরকারের পতন ঘটিয়ে একটি নির্দলীয় তত্বাবধায় সরকার প্রতিষ্ঠিত করতে পারি। আমরা একটি সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে পারি সেই দোয়া আমি এই ইফতার এর পূর্বে করছি। এই চলমান আন্দোলনে যারা নিহত হয়েছে, আমি সকলের আত্মার মাগফেরাত কামনা করি।

সিদ্ধিরগঞ্জ ৬নং ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার (৮ এপ্রিল) সিদ্ধিরগঞ্জ বার্মা স্টান্ড এলাকায় ওই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। মামুন মাহমুদ বলেন,আজ এই সরকার মুখে উন্নয়নের কথা বলে, বিদেশে টাকা পাচার করছে। কিন্তু মানুষের মুখে দু-মুঠো ভাত তুলে দিতে পারে না। আজ মানুষ খুদার জ্বালায় আত্মহত্যার পথ বেছে নিচ্ছে। সেই ১৯৭৪ এর মতো অবস্থা আবার এই বাংলার মাটিতে দেখা দিয়েছে। এই সরকার বাংলাদেশের মানুষকে না খাইয়ে মারার নীল নকশা প্রনয়ন করেছে। ২০১৪ ও ২০১৮ সালে দিনের ভোট রাতে করে তারা ক্ষমতায় অধিষ্ঠিত হয়েছে। তাদের নানান পেটোয়া বাহিনী দিয়ে তারা ক্ষমতায় রয়েছে। তাদেরকে এই জনগন আর ক্ষমতায় দেখতে চায় না। তিনি বলেন যেহেতু বাংলার মানুষ আর শেখ হাসিনাকে চায় না, তাই শেখ হাসিনার অধিনে আর কোন নির্বাচন হবে না। আমাদের অনেক ভাই রক্ত দিয়ে এই আন্দোলনকে এগিয়ে নিয়ে গেছে, আর মাত্র কিছুটা পথ বাকি। ইনশাআল্লাহ আর কিছুদিনের মধ্যে বিজয় আমাদের সুনিশ্চিত। আমরা আওয়ামী মার্কা বিএনপি দেখতে চাই না। যারা সুবিধাবাদীর পরিচয় দিয়েছে, যারা দলের সুবিধা দেখলে মাথা বের করে আর বিপদে মাথা ভেতরে নিয়ে যায়; তাদের নেতৃত্ব এই জনগন মেনে নিবে না।

সিদ্ধিরগঞ্জ আর ফতুল্লার যারা রাজপথ আগলে রেখেছে তাদের সাথে নিয়ে, তারেক রহমানকে নারায়ণগঞ্জ-৪ আসন উপহার দিবো ইনশাআল্লাহ। বিএনপিকে ক্ষমতায় অধিষ্ঠিত মানুষ তাদের গণতন্ত্রের অধিকার ফিরে পাবে না। তিনি আরও বলেন, ‘ছাত্রলীগের গুন্ডা বাহিনীরা আজ সারা দেশে হত্যার নৈরাজ্য সৃষ্টি করেছে। চাঁদাবাজির রাজত্ব সৃষ্টি করেছে। এই গণতন্ত্রের জন্য মহান মুক্তিযুদ্ধে ৩০লাখ ভাই-বোন শহীদ হয় নাই। জনগনের স্বাধীনতা ও তাদের ভোটের অধিকার তাদের ফিরিয়ে দিবো। বেগম খালেদা জিয়া মুক্ত হলে গণতন্ত্র মুক্ত হবে।

যেদিন বেগম খালেদা জিয়া কারাগার থেকে বের হবে, সে দিনই শেখ হাসিনার পতন হবে। যেদিন তারেক জিয়া বাংলাদেশে ফিরে আসবে সেদিনই শেখ হাসিনার পতন হবে। এটা শেখ হাসিনাও বুঝে। তাই একটি মিথ্যা সাজানো মামলায় খালেদা জিয়াকে বাসায় বন্দি করে রেখেছে। এ জন্যই আমরা পরাধীন।মামুন মাহমুদ বলেন খালেদা জিয়া বাংলার তিনশত আসনে নির্বাচন করলে সব কয়টাতেই বিজয়ী হবে। এটাই শেখ হাসিনার ভয়। আর শেখ হাসিনার ভয়ে বুক কাপে, তারেক জিয়ার কথা শুনলে।

এসময় সিদ্ধিরগঞ্জ ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি অকিল উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জহিদ হাসান রোজেল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি নেতা শাহআলম হিরা, ৮নং ওয়ার্ড বিএনপি নেতা মো. সামসুদ্দিন, ৮নং ওয়ার্ড বিএনপি নেতা লিয়াকত আলী, ৩নং ওয়ার্ড বিএনপি নেতা তোফা,নরায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ-সম্পাদক ও ৬নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক জনাব আক্তারুজ্জামান মৃর্ধা, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, সিদ্ধিরগঞ্জ তাতী দলের আহ্বায়ক তাজুল ইসলাম, জিয়া শিশু কিশোর সংগঠনের সভাপতি গাজী সেলিম, ৭নং ওয়ার্ড বিএনপি নেতা খোরশেদ আলম, মহানগর যুবদলের সহ সভাপতি শহিদুল ইসলাম, যুবদল নেতা সোহাগ, শামীম, জেলা ছাত্রদল নেতা মাসুদুর রহমান মাসুদ, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকনসহ ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি, যুবদল, ছাত্রদলের অসংখ্য নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here