রমজানে সাধারণ মানুষের যেন কষ্ট না হয় সরকারের প্রতি-মুফতি মাসুম বিল্লাহ’র আহবান

0
রমজানে সাধারণ মানুষের যেন কষ্ট না হয় সরকারের প্রতি-মুফতি মাসুম বিল্লাহ’র আহবান

প্রেসনিউজ২৪ডটকমঃ ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়নগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ সরকারের উদ্দেশ্য আহবান জানিয়ে বলেন পবিত্র মাহে রমজানে দেশের মানুষ এর চিন্তা করে নিত্যপ্রয়োজনিয় দব্রমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখুন এবং বাজার মনিটরিং জোরদার করুন যাতে করে সাধারণ মানুষের কষ্ট না হয়। মঙ্গলবার (২১ শে মার্চ) বাদ আসর নগরীর ডি আইটি মসজিদের সামনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটির আয়োজনে এ কর্মসূচী পালন কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন মাহে রমজান মাসে বিশ্বের বিভিন্ন দেশে নিত্যপন্যের দাম কমানোর প্রতিযোগিতা চলে আর আমাদের দেশে একশ্রেনীর অসাধু ব্যাবসায়ীরা সেন্ডিকেটের মাধ্যমে নিত্যপন্যের দাম বাড়িয়ে দেয়। আমরা জেলা প্রসাশন কে বাজার মনিটরিং এ সেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালনে সর্বাত্বাক সহোযগিতা করতে প্রস্তুত আছি ইনশাআল্লাহ।

এসময় ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়নগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ দ্বীন ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন নারায়নগঞ্জের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান,শ্রমিক নেতা মোঃ ওমর ফারুক, মাওলানা হাবিবুল্লাহ, নওমুসলিম মাওলানা রেজাউল করিম, যুব নেতা যুবায়ের আহম্মেদ,আবুল বাশার খান,ছাত্র নেতা আব্দুল হান্নান, মাহেদী হাসান, আব্দুস সোবহান, আমান উল্লাহ, খালিদ সাইফুল্লাহ প্রমূখ।

সমাবেশ শেষে মাহে রমজান কে স্বাগত জানিয়ে নেতাকর্মীরা একটি মিছিল বের করে নগরীর প্রেসক্লাবের নিচে এসে দোয়ার মাধ্যমে কর্মসূচী শেষ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here