না’গঞ্জে আব্দুল হাই এর অনুষ্ঠানে মিষ্টির পেকেট নিয়ে হট্টগোল

0
না’গঞ্জে আব্দুল হাই এর অনুষ্ঠানে মিষ্টির পেকেট নিয়ে হট্টগোল

প্রেসনিউজ২৪ডটকমঃ আব্দুল হাই এর অনুষ্ঠানে মিষ্টির পেকেট নিয়ে হুরুহুড়ি এ কে এম সামসুজ্জোহা, আলী আহাম্মদ চুনকা ও মফিজুল ইসলাম স্মরণে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে ২নং রেলগেট এলাকায় আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগ অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিনে মিষ্টির পেকেট নিয়ে হট্টগোল।

মিলাদ শেষে খারাপ নিয়ে শুরু হয় নেতা কর্মীদের মাঝে হুরোহুরি। তারা ঠিক মত বিতরন না করায় মিষ্টির পেকেট নিয়ে টানাটানি করে যার যার মত করে জিনিয়ে নিয়ে যায়। সকলকে মাইকে অনেক বার বসতে বললেও নেতাকর্মীরা কারো কথাই সুনেনি। পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল মোনাজাত শেষ করে এঅবস্থা দেখে অনেকে চলে যান হাইয়ের সাথে দেখা না করেই।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, আসাদুজ্জামান, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী আলী, শ্রমিক নেতা হুমায়ুন কবির, আওয়ামী লীগ নেতা খালিদ হাসান, প্রয়াত মফিজুল ইসলাম এর বড় ছেলে মাহফুজুল ইসলাম রানা, সদর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ।

সভাপতির বক্তব্যে আব্দুল হাই বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের রাজনীতিতে এই তিন নেতার ভূমিকা ছিলো অপরিসীম। তারা দলের জন্য নিরলস পরিশ্রম করেছেন। তাদের স্মরণ করতে হবে। আমরা তাদের আত্মার মাগফিরাত কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here