যুবদলের ২৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

0
যুবদলের ২৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রেসনিউজ২৪ডটকমঃবাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর অন্যতম অঙ্গসংগঠন জাতীয়তাবাদী যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ২৫১ সদস্য বিশিষ্ট যুবদলের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি হিসেবে সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন মামুন হাসান।

গত ২২ মে যুবদলের আংশিক কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।৮ সদস্যের কমিটিতে সভাপতি করা হয়েছে সুলতান সালাউদ্দিন টুকুকে, যিনি আগের কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। সাধারণ সম্পাদক করা হয়েছে আব্দুল মোনায়েম মুন্নাকে, যিনি গত কমিটির সহ-সভাপতি। সিনিয়র সহ-সভাপতি পদে আনা হয়েছে মামুন হাসানকে, যিনি আগের কমিটির সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন।

সহ-সভাপতি পদ দেওয়া হয়েছে নুরুল ইসলাম নয়নকে, যিনি আগের কমিটিতে সিনিয়র যুগ্ম সম্পাদক পদে ছিলেন। সিনিয়র যুগ্ম সম্পাদক করা হয়েছে শফিকুল ইসলাম মিল্টনকে, ২ নম্বর যুগ্ম সম্পাদক করা হয়েছে গোলাম মওলা শাহীনকে।টুকু-মুন্না কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন ইসাহাক সরকারকে, যিনি ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক। দপ্তর সম্পাদক করা হয়েছে কামরুজ্জামান দুলালকে (সহ-সভাপতির পদ মর্যাদা)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here