সিদ্বিরগঞ্জ থানা বিএনপির আওতাধীন ৪টি ওয়ার্ড কমিটি ঘোষণা

0
সিদ্বিরগঞ্জ থানা বিএনপির আওতাধীন ৪টি ওয়ার্ড কমিটি ঘোষণা

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্বিরগঞ্জ থানা বিএনপির আওতাধীন ১, ২, ৯ ও ১০নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। রবিবার (১২ ফেব্রুয়ারি) থানা বিএনপির আহবায়ক মাজেদুল ইসলাম ও সদস্য সচিব ইকবাল হোসেন স্বাক্ষরীত এক বিজ্ঞপ্তিতে এ অনুমোদন দেয়া হয়।

রওশন আলীকে আহবায়ক ও সালাউদ্দিনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ১নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে যুগ্ম আহবায়ক রয়েছে ৩ জন এবং সদস্য হিসেবে রয়েছেন ২৬ জন।

মোহাম্মদ আলীকে আহবায়ক ও মোক্তার হোসেনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ২নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে যুগ্ম আহবায়ক রয়েছে ৩ জন এবং সদস্য হিসেবে রয়েছেন ২৬ জন।

অ্যাড. মাসুদুজ্জামান মন্টুকে আহবায়ক ও মহিউদ্দিন সিকদারকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ৯নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে যুগ্ম আহবায়ক রয়েছে ২ জন এবং সদস্য হিসেবে রয়েছেন ২৭ জন।

আনিছ সিকদারকে আহবায়ক ও জামাল উদ্দিন প্রধানকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ১০নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে যুগ্ম আহবায়ক রয়েছে ২ জন এবং সদস্য হিসেবে রয়েছেন ২৭ জন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here