সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির পাঁচ নেতা গ্রেপ্তার,বিস্ফোরক মামলায় আদালতে প্রেরণ

0
সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির পাঁচ নেতা গ্রেপ্তার,বিস্ফোরক মামলায় আদালতে প্রেরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির পাঁচ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল (৫৯), সদস্য মো: মোশারফ হোসেন (৫০), মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন স্বাধীন (৪৭), মোহাম্মদ আমির হোসেন প্রধান ( ৬১) এবং মো: আবুল কাশেম মেম্বার (৭০)।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেপ্তারকৃত ওই পাঁচজনকে একটি বিস্ফোরক আইন মামলার সন্দেহভাজন আসামি হিসেবে আদালতে প্রেরণ করেছে পুলিশ।এর আগে গত মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯টায় সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল চৌধুরী বাড়ি বাসস্ট্যান্ড সংলগ্ন নবাবী চাইনিজ রেষ্টুরেন্টে রাজনৈতিক গোপন মিটিং করা অবস্থায় তাদের গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান জানান, গত ৩০ নভেম্বর সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক দেবাশিষ কুন্ডু বাদী হয়ে বিএনপি-জামায়াত ও গণঅধিকার পরিষদের ৫৬ নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরক আইনে একটি মামলা হয়।

ওই মামলার সন্দেহভাজন আসামি হিসেবে আটককৃত বিএনপির ৫ নেতাকে গ্রেফতার দেখানো হয়েছে। তিনি আরও জানান, গত মঙ্গলবার রাতে তারা নাশকতা করার উদ্দেশ্যে একটি চাইনিজ রেষ্টুরেন্টে বৈঠক করছিল। গোপন সংবাদের ভিত্তিতে রেষ্টুরেন্টে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। দুপুরে তাদের নারায়ণগঞ্জ আদালত পাঠানো হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, এগুলো সব বানোয়াট ঘটনা। অতি উৎসাহিত হয়ে এসব কাজ যারা করছে তা নীতি-নৈতিকতার বাহিরে পড়ে। সরকারি প্রশাসনের দায়িত্বে যারা রয়েছেন যেখানে তারা ন্যায়ের পক্ষে কাজ করবেন সেখানে তারা অন্যায় কাজে জড়িত হচ্ছেন। যা দেশের জন্য ক্ষতিকর।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here