ফতুল্লা থানা বিএনপির নতুন আহবায়ক কমিটি ঘোষনা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। একই সাথে জেলা বিএনপির আহবায়ক মোঃ গিয়াস উদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকন অনুমোদন দিয়েছে নতুন আহবায়ক কমিটি।

শহিদুল ইসলাম টিটু কে আহবায়ক ও  এডঃ আব্দুর বারী ভুইয়া কে সদস্য সচিব করে  ৫১সদস্য বিশিস্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছে সুলতান মাহমুদ মোল্লা,আলাউদ্দিন খন্দকার শিপন, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, মো: শহীদুল্লাহ, মো: বিল্লাল হোসেন,লোকমান হোসেন,নজির আহাম্মদ,মঈনুল ইসলাম রতন,মো: হাসান আলী,মাহবুবুর রহমান সুমন।

তাছাড়া সদস্যরা হলেন খন্দকার মনিরুল ইসলাম, স,ম নুরুল ইসলাম,মো. লুৎফর রহমান খোকা, মো. জাহিদ হাসান রুজেল,মো. নজরুল ইসলাম পান্না মোল্লা,মো. মিলন মেহেদী,মো. রুহুল আমিন শিকদার,এ. কে. এম. হেলাল উদ্দিন,কবির প্রধান,মো. নাসিম আবদিন,মো. সমুন আকবর,মো. একরামুল কবির মামুন,মো. মন্টু মিয়া,রহিমা শরীফ মায়া,সিরাজুল ইসলাম সিরাজ,নজরুল ইসলাম মাদবর, নজরুল মেম্বার,এ্যাড. আলমগীর,মো. জামিল খান স্বাধীন,মো. সৈয়দ জাকির হোসেন,এ্যাড. খন্দকার আক্তার হোসেন,মো. নুর আলম,মো. আলমগীর,মো. হেদায়েত উল্লাহ খোকন,মো. মামুনুর রশিদ মামুন,মো. মাখলেকুল মান্নান পায়েল,মো. কায়েস আহাম্মদ পল্লব,এম.এ. লতির তুষার,বাবুল আহাম্মদ,মো. আনিসুর রহমান,মো. আরিফুর রহমান আরিফ,মো. নুরুল ইসলাম লাভলু,কামাল উদ্দিন,মো. মুসলিম,মো. জাহাঙ্গীর আলম,মো. ওমর আলী,আহসান হাবিব পলাশ,মিসেস মিতা, মো. শওকত আলী।

নব গঠিত আহবায়ক কমিটির আহবায়ক শহিদুল ইসলাম টিটু বলেন, তিনি শুনেছেন  আগের আহবায়ক কমিটি ভেঙ্গে দেওয়া হয়েছে এবং নতুন করে আহবায়ক কমিটি ঘোষনা করার কথা রয়েছে। এখনো তিনি হাতে কাগজ পাননি।হয়তো আগামীকাল সকালে তিনি কাগজ হাতে পাবেন। তিনি  আরো বলেন দল তাকে যে দ্ধায়িত্ব দিবে তৃনমূল পর্যায়ের সকল কে নিয়ে তা সঠিক ভাবে কাজ করবে। তিনি সকলকে নিয়ে কাজ করবেন বলে জানান।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here