মতলব উত্তরের কলাকান্দা ইউপি চেয়ারম্যান সুভা’র উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ

0
মতলব উত্তরের কলাকান্দা ইউপি চেয়ারম্যান সুভা’র উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ সারাদেশে বিএনপি-জামায়াত চক্রের নৈরাজ্য, আগুন সন্ত্রাস ও নাশকতার প্রতিবাদে চাঁদপুরের মতলব উত্তরে কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আঃ ছোবহান সরকার সুভার উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বুধবার (১৪ ডিসেম্বর) বিকেলে কলাকান্দা ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে প্রতিবাদ মিছিলটি শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দশানী বেরীবাঁধ কলাকান্দা ইউনিয়ন আ’লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এরপর এক সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে এসে শেষ হয়।

পথসভায় কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আঃ ছোবহান সরকার সুভা বলেন, ‘আন্দোলনের নামে বিএনপি-জামায়াত দেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। তারা যেখানে অরাজকতার চেষ্টা করবে সেখানেই প্রতিরোধ করা হবে। যুবলীগের নেতাকর্মীরা সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে দেশবিরোধী সব ষড়যন্ত্র প্রতিহত করবে।বিএনপি-জামায়াত আন্দোলনের নামে পেট্রোল বোমা দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে অভিযোগ করে তিনি বলেন,আবারও আন্দোলনের নামে তারা মানুষ হত্যার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল। বাংলাদেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

আঃ ছোবহান সরকার সুভা বলেন, সারাদেশে বিএনপি-জামায়াত চক্র আগুন সন্ত্রাস করে দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেছে। তারই প্রতিবাদে আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন দিপু চৌধুরী নির্দেশনায় মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নে আজকে এ প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।বক্তারা আরওা বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। তারা বলেন, মতলব উত্তর ও ছেংগারচর পৌরসভা বিএনপি-জামায়াত চক্র নাশকতা সৃষ্টি করতে চাইলে কলাকান্দা ইউনিয়নের জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করবো।

এ সময় কলাকান্দা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বাবুল সরকার, সাধারণ সম্পাদক শহীদ উল্ল্যাহ, উপজেলা যুবলীগ নেতা খোরশেদ আলম, কলাকান্দা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি যথাক্রমে জহির, হাবিব তাঁতী, অলিউল্ল্যাহ মেম্বার, সাধারণ সম্পাদক হালিম বেপারী, সাবেক ইউপি সদস্য আইয়ুব আলী, টিপু ছৈয়াল, যুবলীগ নেতা জাফর সরকার, স্বপন ফকির, শামীম আহমেদ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল সরকার’সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here