ইভিএমে ভোট হলে নির্বাচনে যাবে না জাতীয় পার্টি : জি এম কাদের

0
 ইভিএমে ভোট হলে নির্বাচনে যাবে না জাতীয় পার্টি : জি এম কাদের

প্রেসনিউজ২৪ডটকমঃ বর্তমান ক্ষমতাসীনদের অধীনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, আগামী সংসদ নির্বাচন ইভিএমে ভোট হলে জাতীয় পার্টি (জাপা) নির্বাচনে যাবে না। সোমবার (৩ অক্টোবর) দুপুরে রংপুরে ৪ দিনের সফরে এসে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, বর্তমান সরকার দেশ চালাতে ব্যর্থ। দেশে যে সুশাসন দেয়ার কথা ছিল তা দেয়া হয়নি। মেগা প্রকল্প বাস্তবায়ন করতে সরকার যে পরিমাণ ঋণ গ্রহণ করেছে সেটির বোঝা দেশ বহন করতে পারবে কিনা সেটি নিয়ে সন্দেহ রয়েছে।জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ-বিএনপির বাইরে দেশ ও জাতীয় একটি আলাদা দল প্রত্যাশা করে।দেবর-ভাবীর দ্বন্দ্ব দলে বিভক্তি আনছে কি না, এমন প্রশ্নে তিনি বলেন, জাতীয় পার্টি আগের চেয়ে অনেক শক্তিশালী, দলের ভেতরে ভাঙনের সুযোগ নেই।

জিএম কাদের বলেন, রওশন এরশাদকে কেউ ভুল বুঝিয়ে এবং চাপ প্রয়োগ করে দলের ভিতরে ভুল তথ্য দেয়ার চেষ্টা করছে। এসময় বিরোধী মতকে দমন পীড়ন করার জন্য সরকার সর্বোচ্চ শক্তি প্রয়োগ করছে বলে মন্তব্য করেন তিনি।দেশের বর্তমান পরিস্থিতি নাজুক উল্লেখ করে ‘দেশ শ্রীলঙ্কা মতো হওয়ার আশঙ্কা’ রয়েছে বলে জানান জিএম কাদের।

ডিজিটাল নিরাপত্তা আইনকে নিবর্তনমূলক আইন উল্লেখ করে তিনি বলেন, মানুষের কণ্ঠরোধ করার জন্য এ আইন করা হয়েছে।এর আগে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছে রংপুর সার্কিট হাউসে যান জি এম কাদের। এরপর তাকে ফুল দিয়ে বরণ করে নেয় নেতাকর্মীরা। পরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হোসেন মোহাম্মদ এরশাদের কবর জিয়ারত করেন জিএম কাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here